আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের শিক্ষা বৃত্তির চেক প্রদান

| রবিবার , ২৪ মার্চ, ২০২৪ at ১০:৪৭ পূর্বাহ্ণ

ঐতিহ্যবাহী প্রাচীনতম জনকল্যাণমূলক সেবা সংস্থা আঞ্জুমান মুফিদুল ইসলাম শতবর্ষ ধরে আর্তমানবতার সেবা করে আসছে। সংস্থার সেবামূলক কাজের মধ্যে দরিদ্র ও মেধাবী ছাত্রছাত্রীদের মধ্যে শিক্ষা বৃত্তি প্রদান অন্যতম। কুমিল্লা মেডিকেল কলেজের ২০২৩২০২৪ শিক্ষাবর্ষের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থী নুসরাত জাহান মেডিকেলে পড়াকালীন শিক্ষা বৃত্তি চেয়ে এই সংস্থার সভাপতি বরাবরে আবেদন করেন। শিক্ষা বৃত্তির আওতায় তাকে শিক্ষাবৃত্তি দেওয়ার সিদ্ধান্ত নেয় আঞ্জুমান কর্তৃপক্ষ।

গতকাল দুপুর সাড়ে ১২টায় নুসরাত জাহানকে শিক্ষাবৃত্তি প্রদান করেন আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের সভাপতি ও সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়। এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি ও দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, সহসভাপতি ও সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) প্রকৌশলী আব্দুল মান্নান, সহসভাপতি অধ্যাপক কাজী শাহাদাত হোসাইন, উপপুলিশ কমিশনার প্রকৌশলী মো. আব্দুল ওয়ারীশ, কোষাধ্যক্ষ মোরশেদুল আলম কাদেরী, নির্বাহী সদস্য মোহাম্মদ ওসমান গনি, আজীবন সদস্য মো. জয়নুল আবেদীন, সহকারী পরিচালক মো. সেলিম নাসের, হিসাব কর্মকর্তা মো. আবদুল কাইয়ূম, সাইট ইঞ্জিনিয়ার মো. আবিদুর রহমান সোহেল।

সভাপতি ও পুলিশ কমিশনার উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং এই ধরনের সেবামূলক কাজে এগিয়ে আসার জন্য সবাইকে আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধব্রিটেনের রাজবধূ কেটের ক্যান্সার শনাক্ত
পরবর্তী নিবন্ধ৭৮৬