সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলমের ঈদবস্ত্র বিতরণ

| শনিবার , ৩০ মার্চ, ২০২৪ at ১০:৪৭ পূর্বাহ্ণ

১৭ রমজান বদর যুদ্ধ দিবস এবং উম্মুল মোমিনিন সায়ইদুনা আয়িশা সিদ্দিকার উফাত দিবস উপলক্ষে সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলমের উদ্যোগ খতমে বুখারী শরীফ, দোয়া ও ইফতার মাহফিল এবং এতিম, শাহ মোহছেন আউলিয়া ভক্ত ও আশেকানদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করা হয়।

সাবেক মেয়রের এইচ এম ভবনে এবং অডিটরিয়ামে এসকল কর্মসূচি পালিত হয়। ১৮ রমজান বাদ জুমা সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম হযরত শাহ মোহছেন আউলিয়ার মাজার জেয়ারত এবং শাহছুফি সৈয়্যদ আহমদ হাসান (.) মাজার জিয়ারত শেষে উভয় স্থানে ভক্ত ও আশেকানদের মধ্যে ঈদবস্ত্র ও ইফতার বিতরণ করেন।

ইফতার পূর্ব মোনাজাত পরিচালনা করেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা অছিয়ুর রহমান। এ সকল অনুষ্ঠানে অন্যদের মধ্যে মোস্তফা হাকিম পরিবারের মোহাম্মদ নিজামুল আলম রাজু, মোহাম্মদ সরোয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম, অধ্যক্ষ মোহাম্মদ আলমগীর, সাবেক অধ্যক্ষ বাদশা আলম, ছালে আহমদ, এসএম ফজলুল করিম খতিব মাওলানা মোহাম্মদ ইউনুছ রজভী, মাওলানা আব্দুল মান্নানসহ আলেম ওলামাবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসংবর্ধিত হলেন ক্রীড়া সংগঠক সৈয়দ মোহাম্মদ তানসীর
পরবর্তী নিবন্ধ‘সুন্নিয়তের প্রতিষ্ঠায় দরসুল কোরান মাহফিলের ভূমিকা অনস্বীকার্য’