সকল উন্নয়ন কর্মকাণ্ডে তৃণমূল নেতাকর্মীদের সম্পৃক্ত করা হবে

শীতবস্ত্র বিতরণে এমপি মোতালেব

লোহাগাড়া প্রতিনিধি | সোমবার , ২২ জানুয়ারি, ২০২৪ at ৯:২৫ পূর্বাহ্ণ

সংসদ সদস্য ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোতালেব বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হচ্ছে তার সুফল সাতকানিয়ালোহাগাড়ায়ও প্রবাহিত হচ্ছে।অতীতে এসব উন্নয়ন কর্মকান্ডে দলীয় নেতাকর্মীদের সম্পৃক্ত না করা, অবহেলা ও বঞ্চিত করা হয়েছে বলেই সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর চরম ভরাডুবি হয়েছে। আগামীতে সাতকানিয়ালোহাগাড়ার সকল উন্নয়ন কর্মকান্ডে তৃণমূল আওয়ামী লীগ নেতৃবৃন্দকে সম্পৃক্ত করা হবে। তিনি গত শনিবার উপজেলা পাবলিক হলে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শীতবস্ত্র বিতরণ এবং ওয়ার্ডইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য শহিদুল কবির সেলিম। বক্তব্য রাখেন নাজমুল হাসান মিন্টু, মুজিবুর রহমান, অ্যাডভোকেট আব্দুল কাইয়ুম, মঞ্জুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ, শাহ আলম পল্টু, নুরুল কবির, গাজী ইছহাক মিয়া, আবচার আহমদ, আলী আহমদ, হেফাজত উল্লাহ সিকদার প্রমুখ।

কামাল উদ্দিন, রিটন বড়ুয়া রোনা, আছহাব উদ্দিন প্রমুখ। সভায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে উপজেলার ২ হাজার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধ১২ দিন পর শিশুর লাশ উদ্ধারের ঘটনায় মামলা, আটক ১
পরবর্তী নিবন্ধসিভাসুতে প্রাণীর চিকিৎসায় আল্ট্রাসনোগ্রাফির গুরুত্ব শীর্ষক পাঁচ দিনের প্রশিক্ষণ সম্পন্ন