শিশুদের মাঝে লায়ন্স ক্লাব চিটাগং লিজেন্ডের খাবার বিতরণ

| শনিবার , ১৭ সেপ্টেম্বর, ২০২২ at ৫:১৬ পূর্বাহ্ণ

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ করেছে লায়ন্স ক্লাব অব চিটাগং লিজেন্ড। গতকাল শুক্রবার নগরীর আগ্রাবাদ ডেবার দক্ষিণ পাড়ের তালিমুদ্দিন মাদ্রাসা ও এতিমখানার প্রায় ১০০ শিশুর হাতে খাবার প্যাকেট ও স্ন্যাকস তুলে দেয়া হয়। এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫বি৪ এর গভর্নর লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী।
বিশেষ অতিথি ছিলেন লায়ন্স জেলা ৩১৫ বি৪ এর ২য় ভাইস গভর্নর লায়ন কোহিনূর কামাল ও কেবিনেট সেক্রেটারি লায়ন হাসান মাহমুদ চৌধুরী। লিজেন্ড ক্লাব প্রেসিডেন্ট লায়ন সাদেকুর রহমান কমলের সভাপতিত্বে আয়োজনে আরও উপস্থিত ছিলেন জিএমটি জেলা কো-অর্ডিনেটর লায়ন এডভোকেট নুরুল ইসলাম, রিজিওন চেয়ারপার্সন কনসার্ন লায়ন এডভোকেট ইকবাল হোসেন, রিজিওন চেয়ারপার্সন লায়ন তারেক কামাল, জোন চেয়ারপার্সন কনসার্ন লায়ন মুহাম্মদ গাউসুল হক চৌধুরী।
এছাড়া ক্লাব নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন লায়ন মনোয়ারা বেগম, লায়ন নজরুল কবির দীপু, লায়ন ইয়াসমিন আরা চৌধুরী, লায়ন রিয়াজুদ্দিন আহমেদ, লায়ন মৃদুল কান্তি কর্মকার, লায়ন শরীফুল ইসলাম রুকন, লায়ন মহিউদ্দিন শাহিন, লায়ন পারভিন আক্তার ও লায়ন হনুফা আক্তার প্রমুখ। জেলা গভর্নর লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী বলেন, ‘লিজেন্ড লায়ন্স ক্লাব এ বছরও দুস্থ ও অসহায় মানুষের সেবায় নিয়োজিত রয়েছে। আমি আশা করছি আপনারা আগামীতেও এই ধরনের সেবা অব্যাহত রাখবেন এবং মানবতার কল্যাণে নিজেদের বিলিয়ে দেবেন।’ প্রেস বিজ্ঞপ্তি।