রাসূল (দ.) এর মাঝেই রয়েছে মানুষের জন্যে উত্তম আদর্শ

পটিয়ায় মুনিরীয়া যুব তবলীগের ইফতার মাহফিলে বক্তারা

| বৃহস্পতিবার , ৪ এপ্রিল, ২০২৪ at ১০:৪২ পূর্বাহ্ণ

মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ পটিয়াবোয়ালখালী সমন্বয় পরিষদের উদ্যোগে গতকাল বুধবার বেলা ৩টা থেকে চট্টগ্রাম পটিয়া পৌরসভাস্থ একটি কমিউনিটি সেন্টারে কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের প্রতিষ্ঠাতা হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহুর ঈছালে ছাওয়াব ও এ দরবারের মহীয়সী রমণী জামানার রাবেয়া বসরী, ফাতেমায়ে ছানী আলহাজ্জ্বা রূহানী আম্মাজান (রাহ) এর ‘সালানা ওফাত শরীফ’ স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে বক্তারা বলেন, প্রিয় রাসূল (.) এর মাঝেই রয়েছে মানুষের জন্যে উত্তম আদর্শ। যার পূর্ণাঙ্গ বাস্তবায়ন করেছেন খলিফায়ে রাসূল (.) হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম রাদিআল্লাহু আনহু। তার প্রতিষ্ঠিত এই তরিক্বতে রয়েছে ছিনাছিনা তাওয়াজ্জুহ গ্রহণের মাধ্যমে অভ্যন্তরীণ পরিশুদ্ধি লাভের সুযোগ, ফয়েজে কোরআনের মাধ্যমে কোরআনের নূর ক্বলবে নেয়ার আধ্যাত্মিক ব্যবস্থা। বর্তমানে তার একমাত্র খলিফা আওলাদে রাসূল (.), মাননীয় মোর্শেদে আজম মাদ্দাজিল্লুহুল আলী ছাহেবের ত্যাগ আর পরিশ্রমের বিনিময়ে হেদায়তের এই ধারা স্বমহিমায় অব্যাহত আছে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. জালাল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বক্তব্য রাখেন মাওলানা মুহাম্মদ জসিম উদ্দিন নুরী। উপস্থিত ছিলেন মুহাম্মদ শহীদুল্লাহ, প্রমুখ। ইফতারের পূর্বে মিলাদ ও কিয়াম শেষে বিশ্ব মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং হযরত গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহুর ফুয়ুজাত কামনা করে মুনাজাত পরিচালনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাইয়ে হত্যা মামলার পলাতক আসামি ১২ বছর পর গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধ‘ইচ্ছা’র শিশুদের সঙ্গে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের আনন্দ ভাগাভাগি