মীরসরাইয়ে ডাকাত দলের হামলায় বিজিএমইএর সাবেক পরিচালক আহত

মীরসরাই প্রতিনিধি | বুধবার , ১৮ সেপ্টেম্বর, ২০২৪ at ৮:২৭ অপরাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে ডাকাত দলের হামলায় বিজিএমইএর সাবেক পরিচালক ও গার্মেন্টস ব্যবসায়ী এনামুল আজিজ চৌধুরী গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত দেড়টায় মীরসরাই পৌর সদর থেকে বড়তাকিয়া বাজারের মাঝামাঝি এলাকার উত্তর পাশে এ ঘটনা ঘটে। এ সময় তারা তাঁর কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

খোঁজ নিয়ে জানা গেছে, এনামুল আজিজ চৌধুরী নিজস্ব মাইক্রোবাস নিয়ে ঢাকা থেকে চট্টগ্রামে যাওয়ার পথে বড়তাকিয়া এলাকায় ডাকাত দলের কবলে পড়েন। ডাকাত দলের সদস্যরা মাইক্রোবাস নং ঢাকা মেট্রো (ছ ১৫-৪৪১৮) গতিরোধ করে এনামুল আজিজ চৌধুরী এবং চালক মো. হালিমকে রামদা, কিরিছ ও লোহার রোড বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে মালামাল নিয়ে যায়।

গুরুতর আহত এনামুল আজিজকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনামুল আজিজ চৌধুরী জানান, গাড়ি চলন্ত অবস্থায় চাকা পাংচার হয়েছে এমন একটি আওয়াজ শুনতে পাই। এরপর আমি ও চালক গাড়ি থেকে নেমে দেখার সময় ডাকাতের একটি দল এসে চালককে ঘিরে এলোপাতাড়ি মারতে থাকে।

প্রাণে বাঁচতে আমি দৌড় দিলে আমাকে ধাওয়া করে ধরে হামলা করে আইফোন ছিনিয়ে নেয় এবং গাড়িতে থাকা আরো একটি সামসাং ফোন, নগদ টাকা, বিভিন্ন ব্যাংকের ডেবিট, ক্রেডিট কার্ড ছিনিয়ে নেয়।

এই ঘটনার ব্যাপারে মীরসরাই থানায় এজাহার দেওয়ার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে মীরসরাই থানার ওসি (তদন্ত) দীপ্তেশ রায় জানান, এ ধরনের ঘটনা অবগত নই। কেউ লিখিত অভিযোগও দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধমিয়ানমার থেকে ছোড়া গুলি এসে পড়লো টেকনাফ স্থলবন্দরে, কার্যক্রম বন্ধ
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে পাহাড় কাটার ঘটনায় চার মামলা, আসামি ৩৯