‘বিউটি সার্কাস’ মুক্তি পাচ্ছে ১৯ হলে

| শুক্রবার , ২৩ সেপ্টেম্বর, ২০২২ at ৪:৪৫ পূর্বাহ্ণ

দেশের ১৯টি প্রেক্ষাগৃহে আজ শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বিউটি সার্কাস’। মাহমুদ দিদার নির্মিত চলচ্চিত্রটির প্রধান চরিত্রে অভিনয় করছেন দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। বাংলাদেশ সরকারের অনুদানপ্রাপ্ত (২০১৪-১৫), ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত চলচ্চিত্রটি নিবেদন করছে বসুন্ধরা গুঁড়া মশলা। নির্মাতা মাহমুদ দিদার বলেন, মুক্তির আগেই ‘বিউটি সার্কাস’ নিয়ে মানুষের প্রত্যাশা ও ভালোবাসা অভাবনীয়। চলচ্চিত্রটি নিয়ে আমাদের দীর্ঘদিনের লড়াই শেষ হতে যাচ্ছে। আজ শুক্রবার চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে। আশা করছি, আমাদের ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতির ধারক এই চলচ্চিত্রটি দর্শক উপভোগ করবেন সিনেমা হলে গিয়ে। খবর বাংলানিউজের।
সিনেমাটিতে জয়া আহসান সেজেছেন সার্কাসকন্যা ‘বিউটি’ রূপে। এই অভিনেত্রী বলেন, আমি বলবো এটি আমার অভিনয় জীবনের খুব রোমাঞ্চকর কাজের একটি। সার্কাসের পুরো অভিজ্ঞতাটাই আমার জন্য সম্পূর্ণ নতুন ছিল, সামনে থেকে কখনো দেখার সুযোগ হয়নি বলে।
চলচ্চিত্রটি প্রসঙ্গে তিনি বলেন, এটি একটি বিগ ফিল্ম। নির্মাতা মাহমুদ দিদার যে আয়োজন করে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন তার তুলনা হয় না। বিশাল আয়োজনে সত্যিকারের সার্কাস তাঁবুর নিচে শুটিং অভিজ্ঞতাটা দারুণ ছিলো। চলচ্চিত্রটির জন্য শুভকামনা জানাই। ‘বিউটি সার্কাস’-এ ব্যাবহৃত হয়েছে তিনটি গান।
গানগুলো গেয়েছেন চিরকুট ব্যান্ডের ভোকাল শারমিন সুলতানা সুমী, অ্যাশেজ ব্যান্ডের ইভান ও টুনটুন বাউল। সিনেমাটির পরিবেশক একশন কাট্র।