‘ফ্যামিলি ফিউড’ উপস্থাপনায় তাহসান

| মঙ্গলবার , ১৪ মে, ২০২৪ at ৭:৫৯ পূর্বাহ্ণ

অর্ধশতাধিক দেশে সাড়া ফেলা জনপ্রিয় মার্কিন টিভি শো ‘ফ্যামিলি ফিউড’ এর বাংলাদেশি সংস্করণ আসছে। পারিবারিক গল্পের অনুষ্ঠানের বাংলা সংস্করণের সঞ্চালনা করবেন অভিনেতা তাহসান খান। অনুষ্ঠানটি প্রচারিত হবে ওটিটি প্লাটফর্ম বঙ্গতে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বঙ্গ জানিয়েছে, অনুষ্ঠানে লড়াই হয় দুটি পরিবারের সদস্যদের মধ্যে। একশ জনের ওপর পরিচালিত বিভিন্ন জরিপের ফলাফল অনুমানের চেষ্টা করেন তারা। প্রতিযোগীদের মূল লক্ষ্য থাকে জরিপে পাওয়া সবচেয়ে জনপ্রিয় উত্তরগুলো খুঁজে বের করা। তাদের দেওয়া উত্তরের ভিত্তিতে জমা হয় পয়েন্ট। খবর বিডিনিউজের।

প্রথম যে পরিবারটি ৩০০ পয়েন্ট সংগ্রহ করতে সক্ষম হয়, তারা বোনাস রাউন্ড ফাস্ট মানিতে অংশ নেওয়ার বিশেষ সুযোগ পান। বঙ্গ বলছে, দেশে ‘ফ্যামিলি ফিউড’এর আয়োজনকে আরো জমজমাট করে তুলতে সঞ্চালক হিসেবে তাহসানকে নির্বাচন করেছে তারা।

এ বিষয়ে তাহসান বলেন, বঙ্গর প্রযোজনায় বাংলাদেশে ফ্যামিলি ফিউডএর মত দুর্দান্ত একটি অনুষ্ঠানের প্রথম সিজনে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। বঙ্গর চিফ অপারেটিং অফিসার ফায়াজ তাহের বলেন, আমরা এমন একটি আয়োজন নিয়ে আসছি, যা পরিবারের সদস্যরা সকলে মিলে উপভোগ করতে পারবেন। এটি নিঃসন্দেহে আমাদের জন্য বিশেষ আনন্দের উপলক্ষ।

পূর্ববর্তী নিবন্ধনগরীর অসচ্ছল তিন পরিবারের মাঝে মেয়রের রিক্সা প্রদান
পরবর্তী নিবন্ধঅবশেষে ছেলেকে প্রকাশ্যে আনলেন নুসরাত