পাকিস্তানি জার্সি গায়ে স্টেডিয়ামে প্রবেশের চেষ্টা, যুবককে গণধোলাই (ভিডিও সহ)

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২৬ নভেম্বর, ২০২১ at ১:৫১ অপরাহ্ণ

চট্টগ্রামে বাংলাদেশি হয়েও পাকিস্তানের জার্সি গায়ে দিয়ে স্টেডিয়ামে খেলা দেখতে যাওয়ার পথে এক যুবককে গণধোলাই দিয়েছেন “বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ” নামের একটি সংগঠনের কর্মীরা। শুক্রবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে দশটার দিকে চট্টগ্রামে বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেস্ট চলাকালে জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের বাইরে এ ঘটনা ঘটে। এসময় পাকিস্তানের জার্সি পড়ে আসা ওই যুবককে ধাওয়া দিয়ে তার শরীর থেকে জার্সি খুলে নেওয়া হয়।

মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. হাসান বলেন, বাংলাদেশের কোনও নাগরিক পাকিস্তানের জার্সি গায়ে মাঠে আসতে চাইলে, তাকে প্রবেশ করতে দেওয়া হবে না। আমরা সকাল থেকে মাঠের প্রবেশপথে অবস্থান নিয়েছি। তিনি আরও বলেন, পাকিস্তানের নাগরিকদের সম্মানের সঙ্গে মাঠে প্রবেশ করতে দেওয়া হবে। সকালে একজন বাংলাদেশি নাগরিক পাকিস্তানের জার্সি গায়ে দিয়ে গ্যালারিতে প্রবেশ করতে চেয়েছিল। তাকে আমরা প্রবেশ করতে দেইনি।

এদিকে খেলা দেখতে আসা কয়েকজন বাংলাদেশি সমর্থক বলেন, বাংলাদেশের কোনও নাগরিক পাকিস্তানের জার্সি গায়ে দেওয়া কিংবা পতাকা ওড়ানোর মানেই হলো- সে রাজাকারের বংশধর। সে দেশদ্রোহী। একাত্তর সালে শুধু বাঙালি হওয়ার কারণে, ‘জয় বাংলা’ বলার অপরাধে, স্বাধীনতার পক্ষে থাকার জন্য যারা গণহত্যা চালিয়েছিল- তাদের সমর্থন করা যায় না।

ভিডিও দেখতে ক্লিক করুন এই লিংকে:-

https://www.facebook.com/watch?v=620103925845671

পূর্ববর্তী নিবন্ধবন্ধু‌দের সা‌থে বন‌ভোজন খাওয়া হ‌লো না বাঁশখালীর নিল‌য়ের
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে নিখোঁজ ছালেহ আহমদের মরদেহ ভেসে উঠল ২ দিন পর