‘দ্বিতীয় বিয়ে করায়’ প্রবাসী স্বামীকে ছুরিকাঘাতে খুন

কক্সবাজার প্রতিনিধি | মঙ্গলবার , ১১ জুন, ২০২৪ at ৮:২৩ পূর্বাহ্ণ

কক্সবাজারে স্ত্রীর ছুরিকাঘাতে হারুনুর রশীদ (৪০) নামে এক প্রবাসী খুন হয়েছে। গত রোববার রাত সাড়ে ১০টার দিকে ৭ নং ওয়ার্ডের চেয়ারম্যান ঘাটার আশুর ঘোনা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত হারুনুর রশীদ নুরুল আলমের ছেলে।

জানা যায়, হারুনুর রশীদ দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। গত আট দিন আগে তিনি বাংলাদেশে আসেন। চারদিন আগে চট্টগ্রামে দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে প্রথম স্ত্রী রহিমার সাথে তার বিরোধ চলে আসছিল। গত রোববার রাত ১০টার দিকে কৌশলে মেয়েকে দোকানে পাঠিয়ে স্বামী হারুনুর রশীদকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান স্ত্রী রহিমা। পরে মেয়ে এসে পিতার রক্তাক্ত দেহ নিথর অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে চিৎকার করে। এ সময় প্রতিবেশিরা এসে তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।নিহতের কন্যা রাবেয়া সুলতানা নিহার জানায়, তাকে বাবার জন্য চা বানিয়ে দিতে বলা হয়। সে চা বানিয়ে তার মায়ের হাতে দেয়, পরে তার মা চায়ের কাপ নিয়ে গিয়ে হারুনুর রশীদকে দেন। অল্প কিছুক্ষণ পর তার বাবা হঠাৎ ছটফট করতে শুরু করে। এ সময় বিছানায় বাবাকে শুয়ে দিয়ে আমাকে দোকানে পাঠান রহিমা। পরে বাড়ি ফিরে সে দেখে ঘরের সব লাইট বন্ধ। বেডরুমে গিয়ে লাইট দিতেই তার বাবার রক্তাক্ত মরদেহ দেখতে পায় রাবেয়া।

কক্সবাজার সদর মডেল থানার ওসি রকিবুজ্জামান বলেন, এ ঘটনায় নিহত হারুনুর রশীদের শ্যালককে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপোর্ট সিটি ভার্সিটির আইন বিভাগের শিক্ষার্থীদের চট্টগ্রাম আদালত পরিদর্শন
পরবর্তী নিবন্ধআইআইইউসির কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের মতবিনিময়