চুনতি অভয়ারণ্যের সেই অর্ধগলিত লাশ উদ্ধার, পরিচয় মিলেছে যুবকের

লোহাগাড়া প্রতিনিধি | বুধবার , ১৫ মে, ২০২৪ at ৭:৫৪ পূর্বাহ্ণ

লোহাগাড়ার চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্যের এলিফ্যান্ট ওভারপাশের পশ্চিম পাশ থেকে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধারের পর মিলেছে পরিচয়। তার নাম আফিফুর রহমান (৩৭)। তিনি মহেশখালী উপজেলার মাতারবাড়ি এলাকার ফরিদুল আলমের পুত্র। তবে তিনি স্ত্রীসন্তানদের নিয়ে চকরিয়া উপজেলার হারবাং এলাকায় শ্বশুর বাড়িতে থাকতেন। গতকাল মঙ্গলবার সকাল ৮টার দিকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত যুবক ঋণগ্রস্ত ছিলেন। প্রায় ১৫ দিন পূর্বে বসতঘর থেকে বের হয়ে আর ফিরে যাননি। স্বজনরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেছেন। ধারণা করা হচ্ছে, ঋণগ্রস্ত যুবক হতাশ হয়ে অভয়ারণ্যের ভেতর ঢুকে পড়েছিলেন। সেখানে হাতির তাড়া খেয়ে তার মৃত্যু হয়েছে।

এদিকে, খবর পেয়ে গত সোমবার সন্ধ্যায় অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করতে যায় পুলিশ। কিন্তু তখন ঘটনাস্থলের আশপাশে বন্যহাতি অবস্থান করায় তার মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি। মরদেহের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের পর ওই যুবকের পরিচয় পাওয়া যায়। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

পূর্ববর্তী নিবন্ধপলোগ্রাউন্ড থেকে পাঁচটি টিপ ছোরাসহ গ্রেপ্তার ৭
পরবর্তী নিবন্ধহজযাত্রীদের নিকট হতে কোরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা