চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলায় আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালস

বৃহস্পতিবার , ২২ মার্চ, ২০১৮ at ৩:৫৮ পূর্বাহ্ণ
64

জমে উঠেছে চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলা। নানা বয়েসী মানুষের পদচারণায় উৎসব মুখর মেলা প্রাঙ্গন। প্রয়োজনীয় কিংবা বিলাসী, সব ধরনের পণ্যের পসরা সাজিয়ে বসেছে বিভিন্ন প্রতিষ্ঠান, পণ্য ভেদে পাওয়া যাচ্ছে বিশেষ ছাড়।

এদিকে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার সেরা প্যাভিলিয়ন আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালস প্রথমবার এসেছে চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলায়। দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী আকিজ গ্রুপএবার বাণিজ্য মেলায় এক ছাদের নিচে নিয়ে এসেছে সিরামিক টাইলস, স্যানিটারি ওয়্যার, সিমেন্ট, রেডি মিক্স, পার্টিকেল বোর্ড, ইউপিভিসি পাইপ ফিটিংসসহ বিল্ডিং নির্মাণ সম্পর্কিত আরো অনেক পণ্য।

আর ভোক্তাদের সুবিধার্থে আকিজের একজন ইন্টেরিয়র ডিজাইনার ও সিভিল ইঞ্জিনিয়ার সার্বক্ষণিক সেবা প্রদান করছে। ভোক্তা সম্পূর্ণ বিনাখরচে নির্মাণ সংক্রান্ত পরামর্শ ও ইন্টেরিয়র ডিজাইন বিষয়ক পরামর্শ নিতে পারবেন। শুধু তাই নয়, ডিজাইনগুলো বাড়ির অন্দরসজ্জায় কেমন দেখায় তার ভার্চুয়াল রিয়ালিটির (ভিআর) মাধ্যমে অভিজ্ঞতাও উপভোগ করতে পারবেন, এ সুযোগ শুধু মেলা উপলক্ষেই পাওয়া যাচ্ছে। আকিজের প্যাভিলিয়ন ইনচার্জ বলেন, নির্মাণসামগ্রীর পরিপূর্ণ পণ্য পাওয়া যাবে এই প্যাভিলিয়নে। ক্রেতাদের চাহিদা ও বাজার উপযোগিতার কথা চিন্তা করে আমরা ভিন্নধর্মী ও আকর্ষণীয় পণ্য প্রদর্শন করছি। আর নির্মাণসামগ্রীর পণ্য নিয়ে অতি আগ্রহী দর্শক না থাকলেও প্রত্যাশার চেয়ে বেশি ক্রেতা পাচ্ছি। তিনি আরও বলেন, প্রচারের জন্যই মেলায় অংশগ্রহণ করছে আকিজ। মেলা থেকে পণ্য বিক্রি না করলেও পছন্দনীয় পণ্য ডিলারের মাধ্যমে ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়া ও স্থাপন করার সুযোগ দিচ্ছি আমরা। আকিজ গ্রুপের প্রতিটি পণ্যেই রয়েছে নতুনত্ব ও সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার, আর তাই দেশের মানুষ বিল্ডিং নির্মাণের জন্য গুণগতমানের সেরা পণ্য বেছে নিতে পারবেন আরো সহজে। বাণিজ্য মেলায় আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালস প্যাভিলিয়নের নয়নাভিরাম স্থাপনা ও পণ্যের ডিজাইন মুগ্ধ করেছে সবাইকে। প্রেস বিজ্ঞপ্তি।

x