কারাবন্দি নেতাদের মুক্তি না দিলে আমেরিকা এবং ভারত এম্বাসি ঘেরাওয়ের হুমকি হেফাজতের

আজাদী অনলাইন | বুধবার , ২৫ অক্টোবর, ২০২৩ at ৪:২৬ অপরাহ্ণ

ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে এবং আল আকসা মসজিদ রক্ষার দাবিতে ২৪ অক্টোবর (মঙ্গলবার) ফটিকছড়িতে বিক্ষোভ মিছিল ও  সমাবেশ করেছে হেফাজতে ইসলামের গঠিত বৃহত্তর ফটিকছড়ি ইসলামি আইন বাস্তবায়ন কমিটি।

ফটিকছড়ির বিবিরহাট কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সমাবেশের পক্ষ থেকে সরকার এবং আন্তর্জাতিক নেতৃবৃন্দের কাছে ৫টি দাবি উপস্থাপন করেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মুফতি মোহাম্মদ বাবুনগরী।

৫ নাম্বার দাবিটি নিয়ে তিনি বলে – মাননীয় প্রধানমন্ত্রী আপনি মজলুমের পক্ষে দাঁড়িয়েছেন, আপনি কারাবন্দী ওলামাদের মুক্তি দিয়ে প্রমাণ করুন আপনি স্বৈরাচারী নন। আমরা মুহিব্বুল্লাহ বাবুনগরীর নেতৃত্বে এবং আল্লামা মামুনুল হকের নেতৃত্বে আমেরিকা এবং ভারতের এম্বাসি ঘেরাও করবো, অনতিবিলম্বে আল্লামা মামুনুল হক এবং মুফতি মাহমুদ হাসান গুনবির মুক্তি দিন।

আল্লামা আইয়ুব বাবুনগরীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন- হেফাজতে ইসলামের আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী।

মাওলানা সেলিম দৌলতপুরী ও মুফতী আবু মাকনূন মুহাম্মাদ আজীজী যৌথ সঞ্চলনায় বিক্ষোভ সমাবেশ বক্তব্য রাখেন, মাওরানা ইয়াহইয়া, জুনায়েদ বিন জালাল, মুফতি কুতুব উদ্দীন, রহিমুল্লাহ সাহেব, কারী আবু সাঈদ, ওসামা, মাহমুদ শাহ ধর্মপুরী, আবু তালেব ভূজপুরি, দিদার, হাফেজ ইমদাদ ভুজপুরি, মুফতি নোমান ভূজপুরি, শামসুন আলম বড়বিল, মুজীবুর রহমান প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধহামুনে ল*ণ্ডভণ্ড বাঁশখালী, গাছের চাপায় বৃদ্ধার মৃ*ত্যু
পরবর্তী নিবন্ধবাংলাদেশ-ভারত শিক্ষা ও সংস্কৃতির ক্ষেত্রে আরো বেশী ঐক্যবদ্ধ হয়ে কাজ করা উচিত- শর্মিলা বসু ঠাকুর