কক্সবাজারে হোটেল সী-গাল থেকে আইনজীবীর মৃতদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি | শুক্রবার , ২ ফেব্রুয়ারি, ২০২৪ at ৬:৪৬ অপরাহ্ণ

কক্সবাজার শহরে সমুদ্র সৈকত সংলগ্ন অভিজাত এক আবাসিক হোটেল থেকে এক আইনজীবী পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

তবে কি কারণে ওই পর্যটকের মৃত্যু হয়েছে তা পুলিশ ও চিকিৎসক নিশ্চিত নয়।

আজ শুক্রবার সকাল ৯ টায় কক্সবাজার সমুদ্র সৈকত সংলগ্ন আবাসিক হোটেল সীগাল এর কক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে জানান ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অজ্ঞলের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) মো. আপেল মাহমুদ।

মৃত গাজী এম শওকত হাসান (৫০) কুমিল্লা জেলার সদর উপজেলার দুর্গাপুর অশোকতলা এলাকার মৃত গাজী মোস্তফার ছেলে।

তিনি সুপ্রিম কোর্টের একজন আইনজীবী এবং সিটি ব্যাংকের একজন আইন কর্মকর্তা।

হোটেল কর্তৃপক্ষের বরাতে আপেল মাহমুদ বলেন, গত ৩০ জানুয়ারি গাজী এম শওকত হাসান সহ কয়েকজন মিলে কক্সবাজার ঘুরতে আসেন। ওই দিন তারা হোটেল সীগালে উঠেন এবং শওকত হাসান ৩০৮ নম্বর কক্ষে অবস্থান করেন।

“ শুক্রবার সকালে হোটেল কক্ষের মেঝেতে শওকত হাসানকে তার বন্ধুরা অবচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তারা হোটেলটির কর্মচারীদের সহায়তায় তাকে (শওকত) কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। “

এডিআইজি বলেন, “ মৃতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে। “

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ( আরএমও ) মো. আশিকুর রহমান বলেন, “হোটেল সীগালের কর্মচারিরা সহ কয়েকজন মিলে এক পর্যটককে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।”

তিনি জানান, “তার শরীরে আঘাতের কোন প্রকার চিহ্ন না থাকলেও মৃত্যুর কারণ পরিষ্কার না। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।”

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে মধ্যরাতে শিক্ষকের মোটরসাইকেল চুরি
পরবর্তী নিবন্ধকক্সবাজারে সৈকতে ভেসে আসল মৃত কাছিম