আনোয়ারায় প্রাইভেটকার-সিএনজি সংঘর্ষের পর দুইটি গাড়িই খাদে, আহত ১

আজাদী অনলাইন | বুধবার , ২১ ফেব্রুয়ারি, ২০২৪ at ৩:০৩ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের পর দুইটি গাড়িই খাদে ছিড়কে পড়ে।

এতে সিএনজি অটোরিকশার চালক মো. রুবেল (৪৫) মারাত্মক আহত হয়। বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১ টায় আনোয়ারা-বরকল-চন্দনাইশ সড়কের শোলকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত চালক রুবেলকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, দুপুরে কক্সবাজার থেকে ঢাকা-মেট্রো গ ২০-০৪১০ নম্বরের একটি প্রাইভেটকার ঢাকার উদ্দেশ্যে যাওয়ার পথে আনোয়ারা শোলকাটা এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় দুইটি গাড়িই খাদে পড়ে যায়। পরে আহত অবস্থায় সিএনজি চালককে উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে প্রাইভেটকারের যাত্রীরা অক্ষত রয়েছে।

আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাদিয়া তাবাচ্ছুম বলেন, দুর্ঘটনায় আহত একজনকে হাসপাতালে আনা হয়েছে। তাকে পর্যবেক্ষণ করা হচ্ছে। অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হবে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ বলেন, দুর্ঘটনার পর পুলিশ দুইটি গাড়ি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধা নিহত
পরবর্তী নিবন্ধদীঘিনালায় জুনুতি ত্রিপুরা স্মৃতি পাঠাগার উদ্বোধন