আইপিএল শেষ প্যাট কামিন্সের

স্পোর্টস ডেস্ক | শনিবার , ১৪ মে, ২০২২ at ১১:১১ পূর্বাহ্ণ

আইপিএলের বাকি অংশে প্যাট কামিন্সকে পাচ্ছে না কলকাতা নাইট রাইডার্স। ইনজুরির কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন এই অস্ট্রেলিয়ান পেসার। কলকাতা অবশ্য আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানায়নি। ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর শুক্রবারের প্রতিবেদনে বলা হয়, পুনর্বাসন প্রক্রিয়া শুরু করতে সিডনিতে ফিরে গেছেন কামিন্স। তার ইনজুরি তেমন গুরুতর নয়।

আগামী মাসে অস্ট্রেলিয়া দলের শ্রীলঙ্কা সফরের জন্য সময় মতো তিনি ফিট হয়ে উঠবেন বলে ধারণা করা হচ্ছে। এবারের আইপিএলে কলকাতার হয়ে কামিন্স খেলেন পাঁচ ম্যাচ। এর মধ্যে টুর্নামেন্টটির ইতিহাসে যৌথভাবে দ্রুততম ফিফটির রেকর্ড গড়েন তিনি। হাত ঘুরিয়ে উইকেট নেন ৭টি। যার ৩টি মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে কলকাতার সবশেষ ম্যাচে।

১০ দলের আসরে এখন পর্যন্ত ১২ ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে দুইবারের চ্যাম্পিয়ন কলকাতা। তাদের প্লে-অফে খেলার সম্ভাবনা খুব ক্ষীণ। আগামী কয়েক মাসে অস্ট্রেলিয়া দলের সামনে ব্যস্ত সূচি থাকায় ইনজুরি নিয়ে আর আইপিএলে খেলার ঝুঁকি নেননি কামিন্স। ২৯ বছর বয়সী এই ফাস্ট বোলারকে শ্রীলঙ্কা সফরে টি-টোয়েন্ট সিরিজ থেকে এমনিতেই বিশ্রাম দেওয়া হয়েছে। এই সফরে বাকি দুই সংস্করণেও খেলবে অস্ট্রেলিয়া।