লায়ন্স ক্লাব অব চিটাগাং খুলশীর সেবা কার্যক্রম

| বৃহস্পতিবার , ২৮ অক্টোবর, ২০২১ at ১১:২৩ পূর্বাহ্ণ

অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষে চাকতাই খাতুনগঞ্জ আড়তদার ও সাধারণ ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যালয়ে লায়ন্স ক্লাব অব চিটাগাং খুলশী ও আলহাজ্ব নুরুর রহমান নুরজাহান ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে তিন শতাধিক সুবিধা বঞ্চিতদের সেবা প্রদান করা হয়। এ উপলক্ষে কর্মসূচির মধ্যে ছিল চক্ষু, ডায়াবেটিস পরীক্ষা, বস্ত্র ও মাস্ক বিতরণ, হতদরিদ্র ব্যক্তিকে ১টি রিকশা প্রদান। এতে সার্বিক সহযোগিতা করেন জাহাঙ্গীর আলম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাব সভাপতি লায়ন মো. ইউসুফ চৌধুরী। লায়ন মো. আরশাদুর রহমান ও মুহাম্মদ মহিউদ্দিনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন লায়ন্স জেলা গভর্নর লায়ন আল সাদাত দোভাষ। বিশেষ অতিথি ছিলেন ২য় ভাইস জেলা গভর্নর লায়ন এমডিএম মহিউদ্দিন চৌধুরী, চাকতাই খাতুনগঞ্জ আড়তদার ও সাধারণ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম, কেবিনেট সেক্রেটারি লায়ন আশরাফুল আলম আরজু, কেবিনেট ট্রেজারার লায়ন আবু বক্কর সিদ্দিকী প্রমুখ।
বক্তব্য দেন লায়ন মোহাম্মদ আলী, তারেক কামাল, এসএম কামাল হোসেন, এম এ মান্নান, আরিফ সাজ্জাদ চৌধুরী, মইনুদ্দীন নুর তারেক, আলী আশরাফ আজগরী, ওয়াহিদুর রহমান, নুরুল হুদা মজুমদার, মো. মুছা শিবলু, হারাধন চৌধুরী, দেবাশীষ দাশগুপ্ত, নাজমুল হক, মনির হোসেন, মুহাম্মদ হারুনুর রশীদ ও এস এম আব্বাস উদ্দিন, লিও আলভী, ওমর ফারুক, শাহাদাত হোসেন, নয়ন দাশ, সিরাজুল হিরো, ইভন, জিশান, ইসরাত ও সাথী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধগ্রামে-গঞ্জে সাংস্কৃতিক ঐতিহ্যকে ছড়িয়ে দিতে হবে
পরবর্তী নিবন্ধস্বাধীনতা বিরোধীরাই ষড়যন্ত্রে : মাহতাব