মাদ্রাসায় যেতে পীড়াপীড়িতে সন্তানের আত্মহত্যা!

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শুক্রবার , ৫ আগস্ট, ২০২২ at ১০:১৪ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় এক মাদ্রাসা ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। মাদ্রাসায় যেতে পীড়াপীড়ি করায় সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

আজ শুক্রবার(৫ আগস্ট) বিকাল ৫টার দিকে উপজেলার কোদালা ইউনিয়নের ৪নং ওয়ার্ড ফকিরামোড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহতের নাম মোহাম্মদ ইউসুফ(১৪)। সে ওই এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য মো. আজগর বলেন, “বিকালের দিকে তার বাড়ির পাশেই একটি পাহাড়ে গাছের সাথে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশকে জানানো হলে তারা এসে মরদেহ উদ্ধার করে।”

তার মায়ের বরাত দিয়ে ইউপি সদস্য আজগর আরো বলেন, “নিহত ইউসুফ কোদালা মাদ্রাসায় সপ্তম জামায়াতে পড়াশোনা করতো। সে বেশ কিছুদিন ধরে মাদ্রাসায় যাচ্ছিল না। গতকাল বৃহস্পতিবার তাকে মাদ্রাসায় রেখে এলেও সে আবারও চলে আসে। এতে ইউসুফকে বকাবকি করে এবং মাদ্রাসায় নিয়মিত যেতে পীড়াপীড়ি করলে ছেলে ক্ষিপ্ত হয়ে এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।”

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জসিম উদ্দিন বলেন, “মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা নেয়া হচ্ছে। এই ব্যাপারে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।”