স্বৈরাচারের সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে

চকবাজার ও সদরঘাটে বিক্ষোভ মিছিল

| মঙ্গলবার , ২২ অক্টোবর, ২০২৪ at ১০:৩৩ পূর্বাহ্ণ

আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন চকবাজার থানা বিএনপির অঙ্গসংগঠন। গতকাল বিক্ষোভ মিছিলটি নগরীর চকবাজারজামালখানকাপাসগোলামেডিকেল রোড়সহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি বাপ্পি দে’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবকদলের যুগ্ম সম্পাদক এবং চকবাজার থানা ছাত্রদলের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আলম শিপু।

এসময় তিনি বলেন, ১৬ বছর স্বৈরাচার আওয়ামী লীগের সন্ত্রাসী সংগঠন ছাত্রলীগ, যুবলীগ যে অন্যায়অবিচার সাধারণ মানুষের উপর করেছেন, তা বাংলাদেশের মাটিতে আর করতে দেওয়া হবে না। আমরা রাজপথে থেকে স্বৈরাচারের সকল ষড়যন্ত্র রুখে দিবো। এতে আরো উপস্থিত ছিলেন কাপাসগোলা ইউনিট বিএনপি সাধারণ সম্পাদক নুরুল হাসান টিপু, পাঁচলাইশ থানা যুবদল নেতা রুবেল পাল, চকবাজার থানা ছাত্রদলের সদস্য সচিব ইমরান লিটন, সদস্য জীবন দাশ, জিকু, ছাত্রদল নেতা সাওকাত হোসেন সিনবাদ, কামাল, তারেক, রুবেল, রানা, আলম, জাকির, ফারুক, সোহেল, ফাহিম, তাওসিব, সানি, হাবিব, নাইম, মিনহাজসহ চকবাজার থানা বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সদরঘাট থানা যুবদল : আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সদরঘাট থানা যুবদল নেতৃবৃন্দ। মিছিলটি আগ্রাবাদ হতে চৌমুহনী হয়ে পুনরায় আগ্রাবাদে গিয়ে শেষ হয়। এতে উপস্থিত ছিলেন সদরঘাট থানা যুবদল নেতা তানভীর উদ্দীন, ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল বাসার জুয়েল, কমার্স কলেজ ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান রায়হান, পাভেল, জয়, ডবলমুরিং থানা যুবদল নেতা মেহেদী হাসান রুবেল, রবিন, কামাল, মোঃ মুরাদ, বাপ্পি, সোহেল, মোঃ ইউসুফ, আব্দুল আল নোমান, মোঃ মোশারফ ও আরো অনেকে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনতুন ব্রিজ এলাকায় বস্তিতে আগুন পুড়ল ১৭ ঘর
পরবর্তী নিবন্ধহযরত বায়েজিদ বোস্তামী (রহ.) দরগায় ওরসে গাউছুল আজম দস্তগীর কনফারেন্স