অন্তর্বর্তীকালীন সরকার জনগণের অধিকার ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় প্রতিশ্রুতিবদ্ধ

লোহাগাড়ায় কর্মীসভায় বক্তারা

লোহাগাড়া প্রতিনিধি | সোমবার , ১৪ অক্টোবর, ২০২৪ at ৭:৩৯ পূর্বাহ্ণ

লোহাগাড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি আসহাব উদ্দিন চৌধুরী বলেছেন, আমাদের সাংগঠনিক কর্মকান্ড ও লক্ষ্য আগামী নির্বাচনের দিকে। এটাই গণতান্ত্রিক রাজনৈতিক দলের বৈশিষ্ট্য।

অন্তর্বর্তীকালীন সরকার জনগণের অধিকার ও গণতন্ত্র পুন:প্রতিষ্ঠায় প্রতিশ্রুতিবদ্ধ। সেজন্য আমরা তাদের সমর্থন দিচ্ছি। দলে কেউ বিশৃঙ্খলা করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হচ্ছে। তিনি গত শনিবার সদর ইউনিয়নের এক কমিউনিটি সেন্টারে ৭, ৮ ও ৯ নাম্বার ওয়ার্ড বিএনপির উদ্যোগে বিএনপি ঘোষিত রাষ্ট্রকাঠামো মেরামতের ৩১ দফার পক্ষে জনমত গঠনের লক্ষ্যে আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সদর ইউনিয়ন বিএনপির আহবায়ক খোরশেদ আলম সিকদারের সভাপতিত্বে ও সেলিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপজেলা বিএনপির আহবায়ক জামাল হোসেন প্রধান বক্তা ও উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব সাজ্জাদুর রহমান বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন অ্যাডভোকেট আবু তাহের, আহমদুল হক সিকদার, নুরুল আবছার, জসিম উদ্দিন, নাছির উদ্দিন, শাহাব উদ্দিন, নুরুল আলম জিকু, খোরশেদ আলম, বাহাদুর কোম্পানী, মো. নাজিম উদ্দিন, শহীদুল আলম, মুবারক হোসেন বাবু, আলাউদ্দিন বাচ্চু, হাফেজ আহমদ ডিলার ও দেলোয়ার চৌধুরী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে র‌্যালি ও আলোচনা সভা
পরবর্তী নিবন্ধহাটহাজারী জন্মাষ্টমী উদযাপন পরিষদের মতবিনিময়