সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় তল্লাশি মিলল হরিণের শিং, চামড়া

| বৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:৩২ পূর্বাহ্ণ

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের বাসায় তল্লাশি চালিয়ে হরিণের শিং, চামড়া এবং মদফেনসিডিলের খালি বোতল উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশসহ যৌথবাহিনীর একটি দল। ঢাকার মনিপুরীপাড়ায় গত মঙ্গলবার রাতে সাবেক এই মন্ত্রীর বাড়িতে অভিযান চালানো হয় বলে ডিএমপির তেজগাঁও বিভাগের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন। খবর বিডিনিউজের।

কামালের ছেলে সাফি মুদ্দাসির খান জ্যোতি গ্রেপ্তার হয়ে পুলিশের রিমান্ডে যাওয়ার চার দিনের মাথায় এই অভিযান চালানো হয়। তবে তিন ঘণ্টার ওই অভিযানে তেমন কিছুই পাওয়া যায়নি মন্তব্য করে ওই কর্মকর্তা বলেন, জ্যোতি আশুলিয়া থানা পুলিশের হেফাজতে রিমান্ডে আছেন। মূলত এটা তাদেরই অভিযান। আমরা শুনেছি জ্যোতিকে সঙ্গে নিয়েই তারা বাসায় তল্লাশি চালায়।

তল্লাশিতে কী কী পাওয়া গেছে প্রশ্নে তিনি বলেন, জ্যোতির রুম থেকে দুটি হরিণের শিং, একটি জেব্রা ও হরিণের চামড়া উদ্ধার করা হয়েছে। এছাড়া, মদ ও ফেন্সিডিলের তিনটি খালি বোতল উদ্ধার করা হয়েছে। তবে অভিযানের সময় কামালের বাসা থেকে চারজনকে আটকের কথা জানিয়েছেন তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা। তিনি বলেন, আটক চারজন বাসার কেউ না, তারা হয়ত অভিযানের সময় ঢুকে পড়েছিল। তাদের কাছে মোবাইল, টাকাসহ কিছু জিনিস পাওয়া গেছে। তাই তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় চুরির মামলা হবে। প্রাথমিকভাবে আটকদের বিস্তারিত নামপরিচয় জানাতে পারেননি পুলিশের এই পরিদর্শক।

পূর্ববর্তী নিবন্ধবর্ণাঢ্য আয়োজনে রাঙামাটিতে ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপিত
পরবর্তী নিবন্ধমানবতার পথ প্রদর্শক মহানবী (দ.)