ইফতার সামগ্রী বিতরণ

| বৃহস্পতিবার , ১৪ মার্চ, ২০২৪ at ৯:০৪ পূর্বাহ্ণ

রমজান উপলক্ষে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের নির্দেশনায় রোজাদারদের জন্য ৩০ দিনব্যাপী বিনামূল্যে ইফতারের আয়োজন করেছে চকবাজার ওয়ার্ড কাউন্সিলর মো. নূর মোস্তফা টিনু। রোজাদার গরিবদুঃখী, শ্রমজীবী, পথচারী ও সাধারণ মানুষের জন্য কাপাসগোলা রোডে এসব ইফতারের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন শহীদুল হক মিন্টু, মো. নূর নবী, বিপ্লব দে, মো. তারেক সুলতান, মো. ইমরুল হাসান, সেলিম উদ্দিন রুবেল, আলাউদ্দিন আরিফ, আমির উদ্দিন, মোহাম্মদ ইমাম হোসেন, মোহাম্মদ সাইয়েদ প্রমুখ।

যুব রেড ক্রিসেন্ট জেলা ইউনিট: পবিত্র মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী কার্যক্রমের দ্বিতীয় দিনে ১৩ মার্চ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের ব্যবস্থাপনায় ইউনিটের যুব প্রধান কৃষ্ণ দাশ নেতৃত্বে হাটহাজারী উপজেলার কুয়াইশ, নেয়ামত আলী, শিকারপুর এলাকায় ও আশেপাশে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, ভাসমান লোকজন, দরিদ্র, পঙ্গু, সুবিধাবঞ্চিত, রিকশাচালক রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

কৃষ্ণ দাশ জানান, অসহায়দের সহযোগিতার করার লক্ষ্যে চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় আমাদের এই ইফতার বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

আলকরণ ও আগ্রাবাদ ওয়ার্ড : যুবলীগ কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত কর্মসুচির অংশ হিসেবে মহানগর যুবলীগের উদ্যোগে রমজান মাস উপলক্ষে ১ রমজান থেকে মাসব্যাপী অসহায় শ্রমজীবী রোজাদারের মাঝে আলকরণে ও আগ্রাবাদ মোড়ে ইফতার ও শরবত বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। আলকরনে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক সুমন ও সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার, মহানগর যুবলীগের সহসভাপতি দেবাশীষ পাল দেবু, সাইফুদ্দিন আহমেদ, জাকের আহমেদ খোকন, সেকান্দর আজম, নায়েবুল ইসলাম ফটিক, কাজল দে, আনিফুর রহমান লিটু, মানস দে, সুফিউর রহমান টিপু, মো. সোহেল, মো. সাইফুল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ৭ মাস বেতন নেই-পাসপোর্ট জব্দ, থানায় অভিযোগ ১৬১ বাংলাদেশির
পরবর্তী নিবন্ধসগিরা মোর্শেদ হত্যা : দুই আসামির যাবজ্জীবন, খালাস ৩