১ম বিভাগ ফুটবল লিগ কাল শুরু

ক্রীড়া প্রতিবেদক | বৃহস্পতিবার , ২৮ অক্টোবর, ২০২১ at ১১:১৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে অনুপ বিশ্বাস এন্ড ব্রাদার্স এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহযোগিতায় অনুপ বিশ্বাস সিজেকেএস-সিডিএফএ ১ম বিভাগ ফুটবল লিগ আগামীকাল ২৯ অক্টোবর থেকে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হচ্ছে।
লিগ শুরু উপলক্ষে গতকাল বুধবার এক সংবাদ সম্মেলন সিজেকেএস কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সিডিএফএ সাধারণ সম্পাদক আ.ন.ম. ওয়াহিদ দুলাল। তিনি জানান, ১ম বিভাগ ফুটবল লিগ আগামীকাল ২৯ অক্টোবর শুক্রবার, বিকাল ৩.৩০ টায় চট্টগ্রাম এম.এ.আজিজ ষ্টেডিয়ামে শুভ উদ্বোধন করা হবে। উদ্বোধনী খেলায় অংশ নেবে শতদল ক্লাব এবং আগ্রাবাদ কমরেড ক্লাব। এ লিগে সর্বমোট ১০টি দল অংশগ্রহণ করছে। দলসমূহ হলো: শতদল ক্লাব, বাকলিয়া একাদশ, আগ্রাবাদ নওজোয়ান ক্লাব, রাইজিং ষ্টার ক্লাব, কল্লোল সংঘ, পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা, কর্ণফুলী ক্লাব, বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্স, ফিরিঙ্গি বাজার লাকী স্টার ক্লাব, আগ্রাবাদ কমরেড ক্লাব। সরাসরি লিগ পদ্ধতিতে খেলাসমূহ অনুষ্ঠিত হবে। সর্বমোট ৪৫টি খেলা অনুষ্ঠিত হবে। এ লিগের বাজেট নির্ধারণ করা হয়েছে আট লক্ষ টাকা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনও এই লিগের জন্য আর্থিক সহযোগিতা দেবে।
সিডিএফএ সভাপতি এস.এম শহীদুল ইসলামের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, স্পন্সর প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী অনুপ বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন সিডিএফএ কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহজাহান, সিজেকেএস নির্বাহী সদস্য আবুল হাসেম, হাসান মুরাদ বিপ্লব, সিডিএফএ নির্বাহী সদস্য শাহাদাত হোসেন, কাজী জসিম উদ্দিন, সিজেকেএস কাউন্সিলর মাহমুদুর রহমান মাহবুব, আকতারুজ্জামান, মাকসুদুর রহমান বুলবুল, সিডিএফএ যুগ্ম সম্পাদক ইয়াছির আরাফাত প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধরেলওয়ে রেঞ্জার্সের ফুটবল কমিটি গঠন
পরবর্তী নিবন্ধআবার বিশ্বসেরা টি-টোয়েন্টি অল রাউন্ডার সাকিব