মারামারির মামলায় টেকনাফ উপজেলা আ.লীগ সভাপতি কারাগারে

উখিয়া প্রতিনিধি | সোমবার , ৩ জুন, ২০২৪ at ৮:৫৯ অপরাহ্ণ

জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল বশরকে কারাগারে পাঠিয়েছে আদালত।

সোমবার (৩ জুন) দুপুরে কক্সবাজার চিফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের আদালতে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নুরুল বশর টেকনাফ পৌরসভার ৬নং ওয়ার্ড পশ্চিম গোদার বিল এলাকার বাসিন্দা মৃত মোহাম্মদ শফির ছেলে ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি।

বাদীর আইনজীবী সাহাব উদ্দিন সাহীব তথ্যের সত্যতা নিশ্চিত করছেন।

তিনি বলেন, চলতি বছরের ২০ ফেব্রুয়ারি একদল সশস্ত্র সন্ত্রাসী নিয়ে বাদী টেকনাফ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড পশ্চিম গোদার বিল এলাকার বাসিন্দা মোহাম্মদ আলমের স্ত্রী রেহেনুমা সোহানালের ভাড়া বাসা দখল করতে যায় আসামি নুরুল বশর। তাদের হামলায় বাদী ও তার স্বামীসহ বেশ কয়েকজন গুরুতর আহত হয়।

এ ঘটনায় রেহেনুমা বাদী হয়ে নুরুল বশরকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখ করে কক্সবাজারের সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট টেকনাফ আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা নং ৮০/২০২৪।

উক্ত মামলায় উচ্চ আদালত থেকে জামিন নেন প্রধান আসামি নুরুল বশর। আজ নিন্ম আদালতে আত্মসমপর্ণ করে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশনা দেন।

পূর্ববর্তী নিবন্ধপ্রেমের টানে ফেনীতে আমেরিকান তরুণী!
পরবর্তী নিবন্ধআহমদ শফী ও বাবুনগরীর কবর জেয়ারত করলেন হেফাজত নেতা মামুন