কয়েক বছর খারাপ যাবে সালমানের, ভবিষ্যদ্বাণী জ্যোতিষীর

| বুধবার , ২২ জুন, ২০২২ at ১১:৪৬ পূর্বাহ্ণ

ভালো সময় কাটছে না বলিউড সুপারস্টার সালমান খানের। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দুইটি সিনেমা বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি। এছাড়া কিছুদিন আগেই পেয়েছেন হত্যার হুমকি! এই নিয়ে ভারতের এক বিখ্যাত জ্যোতিষী জানিয়েছেন, আগামী কয়েক বছর সালমান খানের ভালো যাবে না! তার ‘তৃতীয় ঘরে’ নাকি আগমন হয়েছে রাহুর। যে কারণে ‘ভাইজান’কে ঘিরে রয়েছে একগুচ্ছ সমস্যা। খবর বাংলানিউজের।

সমপ্রতি তারকা-জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুর এক গণনা থেকে এমনটা জানা যাচ্ছে। ওই জ্যোতিষী বলেন, ‘সালমন খান একজন সুপারস্টার। কিন্তু আগামী কিছু বছর রাহুর অবস্থানের জন্য তার উপর পড়বে এক নেতিবাচক প্রভাব। মানসিক অশান্তির মধ্যে দিয়ে যেতে হতে পারে তাকে। এই সময়ে সালমান খানের শারীরিক ঝুঁকি আছে বলেও জানান তিনি। তাই থাকতে হবে সতর্ক। বর্তমানে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান খান।

এই সিনেমা নিয়ে ভগ্নীপতি আয়ুষ শর্মার সঙ্গে মনোমালিন্য হয়েছিল তার, বদলেছে পরিচালকও। এদিকে কুখ্যাত গ্যাংস্টার ‘লরেন্স বিষ্ণই’র দেওয়া হত্যার হুমকি তো মাথার উপর রয়েছেই! এদিকে বর্তমানে ‘ভাইজান’ সিনেমার কাজ রয়েছে সালমান খানের হাতে। এছাড়া তার ‘টাইগার থ্রি’ সিনেমাটি মুক্তির প্রহর গুনছে।