৫ দিন বাড়ল চবি ভর্তির আবেদনের সময়সীমা

চবি প্রতিনিধি | রবিবার , ৩ জুলাই, ২০২২ at ২:১৩ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তি আবেদনের সময়সীমা ৫ দিন বাড়ানো হয়েছে। পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী রোববার (৩ জুলাই) রাতেই আবেদনের সময় শেষ হওয়ার ছিল।

৫ দিন বৃদ্ধি করায় আগামী ৮ জুলাই রাত ১১টা ৫৯মিনিট পর্যন্ত আবেদন করতে পারবে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা।

বন্যা কবলিত এলাকায় বসবাসরত শিক্ষার্থীদের দুর্ভোগের বিষয় বিবেচনায় আবেদনের সময়সীমা আরও বৃদ্ধি করেছে কর্তৃপক্ষ। ভর্তি পরীক্ষা কোর কমিটির ৫ম সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রোববার (৩ জুলাই) ভর্তি পরীক্ষার কোর কমিটির সচিব ও ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) এস এম আকবর হোছাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তি উল্লেখ করা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি কার্যক্রম পরিচালনা কমিটির (Core Committee) ৫ম সভার ১নং সিদ্ধান্তক্রমে বন্যা কবলিত এলাকায় বসবাসরত শিক্ষার্থীদের দুর্ভোগের বিষয় বিবেচনা করে ভর্তি পরীক্ষার অনলাইনে আবেদনের সময়সীমা নিম্নরূপে পুনঃনির্ধারণ করা হলো:

ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদন ৮ জুলাই ২০২২ তারিখ (শুক্রবার) রাত ১১:৫৯টা পর্যন্ত করা যাবে এবং ১৫ জুলাই ২০২২ তারিখ (শুক্রবার) রাত ১১:৫৯টা পর্যন্ত ইউনিট/উপ-ইউনিট প্রতি নির্ধারিত আবেদন ফি জমা দেয়া যাবে। আবেদনের অন্যান্য শর্তাবলী অপরিবর্তিত থাকবে।

পূর্ববর্তী নিবন্ধরেহনুমা ফেরদৌসের মৃত্যু : কাউন্সিলরের ছেলে গ্রেফতার
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় ট্রাকের ধাক্কায় অটোরিকশা চালকের মৃত্যু