২৬নং ওয়ার্ডে বিজয় দিবস উদযাপন

আজাদী অনলাইন | বুধবার , ১৬ ডিসেম্বর, ২০২০ at ১১:৪৪ অপরাহ্ণ

বিজয় দিবস উদযাপন উপলক্ষে নগরীর ২৬নং ওয়ার্ড বিজয় দিবস উদযাপন পরিষদ ও লায়ন মো. ইলিয়াছের উদ্যোগে এক বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য ডা. মো. আফছারুল আমিন এমপির নির্দেশনায় আয়োজিত বিজয় র‌্যালি শেষে বক্তারা বলেন, একাত্তরের মৌলবাদী শক্তি এখন দেশের স্বাধীনতাকে ও দেশের শান্তি-উন্নয়নকে ভূলুন্ঠিত করার জন্য দেশের চলমান উন্নয়নেকে বিঘ্নিত করতে বদ্ধপরিকর। তাদের স্বরুপ ইতোমধ্যে দেশ ও জাতির সামনে উন্মোচিত। তারা জাতির পিতার ভাস্কর্যে ভাঙচুর চালায় এবং আগামীতে ভাস্কর্য নির্মাণে বাধা দেওয়ারও হুমকি দিচ্ছে।
মৌলবাদী গোষ্ঠীর দেশবিরোধী এই ষড়যন্ত্র আমাদের সম্মিলিতভাবে প্রতিহত করতে হবে। দেশরত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের মৌলবাদী ও ধর্ম ব্যবসায়ীদের ষড়যন্ত্রকে প্রতিহত করতে সজাগ থাকতে হবে।
মুজিব বর্ষে আামাদেরকে শপথ নিয়ে দেশের স্বাধীনতা রক্ষা এবং মৌলবাদী গোষ্ঠীকে চিহ্নিত করে দেশের উন্নয়নকে বেগবান করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন এমইএস কলেজের সাবেক জিএস এরশাদুল আমিন, অর্থ সম্পাদক ডা. আরিফুল আমিন, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী লায়ন মোহাম্মদ ইলিয়াছ, ফয়সাল আমিন, বিজয় দিবস উদযাপন পরিষদ আহ্বায়ক ডা.মো. শাহ আলম, বি-ইউনিট আওয়ামী লীগ সভাপতি সুলতান আহম্মদ চৌ., আশফাকুল আলম আশফাক, আনোয়ারুল হক জসিম,
রেজাউল করিম ইরান, আখতারুজ্জামান মাসুম, ওমর ফারুক এবং আওয়ামী লীগ, যুবলীগ শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধএলডিপির বিজয় দিবস উদযাপন
পরবর্তী নিবন্ধলিসবনে বাংলাদেশ দূতাবাসের বিজয় দিবস উদযাপন