এলডিপির বিজয় দিবস উদযাপন

আজাদী অনলাইন | বুধবার , ১৬ ডিসেম্বর, ২০২০ at ১১:২৭ অপরাহ্ণ

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবসের ৪৯তম বার্ষিকী লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) চট্টগ্রাম মহানগর শাখা কর্তৃক ব্যাপকভাবে উদযাপন করা হয়।
আজ বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টায় একটি বর্ণাঢ্য র‌্যালী নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপনে শহীদ বেদীতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।
পুষ্পার্ঘ অর্পণকালে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন এলডিপি চট্টগ্রাম মহানগর শাখার সমন্বয়কারী এম নাসিমুল হুদা, চট্টগ্রাম মহানগর এলডিপির সাংগঠনিক সম্পাদক দোস্ত মোহাম্মদ, চট্টগ্রাম মহানগর এলডিপির সিনিয়র সদস্য সুফি মোহাম্মদ আবুল হোসেন, কোতোয়ালী থানা এলডিপির সভাপতি আকরামুল করিম ইমন, চট্টগ্রাম মহানগর গণতান্ত্রিক যুবদলের যুগ্ম সম্পাদক মো. আবদুল করিম, মো. কাউসার, চট্টগ্রাম মহানগর গণতান্ত্রিক ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এসতেফিজুর রহমান প্রমুখ।
আজ ১৬ ডিসেম্বর দুপুর ১২টায় লালদীঘির পূর্ব পাড় চত্ত্বরে দোস্ত মোহাম্মদের সভাপতিত্বে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি চট্টগ্রাম মহানগর শাখার সমন্বয়কারী এম নাসিমুল হুদা।

পূর্ববর্তী নিবন্ধহেফাজতের একাংশের দাবি আল্লামা শফিকে ‘পরিকল্পিতভাবে হত্যা’ করা হয়েছে
পরবর্তী নিবন্ধ২৬নং ওয়ার্ডে বিজয় দিবস উদযাপন