২০ হাজারের বেশি মানুষকে ইফতার দেন মিথিলা

| বুধবার , ২১ এপ্রিল, ২০২১ at ১১:২৪ পূর্বাহ্ণ

ক্যামেরার সামনে তানজিয়া জামান মিথিলাকে মানুষ সবসময় ভিন্নভাবে দেখে থাকেন। তবে গ্ল্যামার জগতের পিছনের মিথিলা অন্যরকম! অন্তত তিনি নিজে এমনটাই মনে করেন! প্রতিবছর রমজান মাস এলে নিজ উদ্যোগে হাজার হাজার মানুষকে ইফতার করান মিথিলা। গত কয়েক বছর ধরে মিথিলা এ কাজ করে আসছেন বলে জানান।
সদ্য ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ হয়েছেন মিথিলা। প্রায় পাঁচ হাজার প্রতিযোগী টপকে তার মাথায় উঠেছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র মুকুট। আগামী ১৬ মে যুক্তরাষ্ট্রে ৬৯ তম মিস ইউনিভার্স-২০২০ প্রতিযোগিতার মূল আয়োজন উদ্বোধন করা হবে। সেখানে বাংলাদেশের প্রতিনিধি হয়ে অংশ নিতে মে মাসের দ্বিতীয় সপ্তাহে ঢাকা ছাড়বেন মিথিলা।
হাজারও মানুষকে ইফতার করানো প্রসঙ্গে মিথিলা জানান, একা নন, দলগতভাবে প্রতিবছর মানুষদের ইফতার করান। শুটিং বা অন্যান্য কাজের কারণে সবসময় তিনি নিজে উপসি’ত থেকে ইফতার করাতে পারেন না। তবে সহযোগীরা থাকে। আবির নামে একজন আছেন। তিনি সবকিছু ফ্রন্টলাইনে থেকে দেখভাল করেন। শুধু রমজান নয়, মিথিলা জানান বছরের অন্য সময়েও অসচ্ছ্বল মানুষদের পাশে দাঁড়ায় তার ‘রাইজিং স্টার চ্যারিটি’
মিথিলা বলেন, আমার ‘রাইজিং স্টার চ্যারিটি’ নামে একটি সংগঠন রয়েছে। সেটার মাধ্যমে ইফতার প্রদান করি। শুধু এ বছর নয়, কাজটি আমি গত কয়েক বছর ধরে করে আসছি। প্রতিবছর রমজান মাসজুড়ে ২০ হাজারের বেশি মানুষদের ইফতার দেই।

পূর্ববর্তী নিবন্ধদিল্লির স্টেশনগুলোতে পরিযায়ী শ্রমিকদের ভিড়
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে আরও ৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৮৭ জন