১৯ সংগঠনের মাস্ক বিতরণ ক্যাম্পেইন

আজাদী প্রতিবেদন | রবিবার , ৬ ডিসেম্বর, ২০২০ at ১০:৫৮ পূর্বাহ্ণ

নগরীর বিভিন্ন স্পটে প্রায় ৪ হাজার মাস্ক বিতরণ করেছে ১৯টি স্বেচ্ছাসেবী সংগঠন। গতকাল শনিবার সকালে স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে নগরীর জিইসি মোড় থেকে এ ক্যাম্পেইনের কার্যক্রম শুরু হয়। চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়াসহ সংগঠনের ১৯০ জন স্বেচ্ছাসেবক এতে অংশ নেয়।
বিদ্যুৎ বড়ুয়া বলেন, সবার মাস্ক পরা নিশ্চিত করা গেলে ৮০ ভাগ করোনা সংক্রমণ রোধ করা যাবে। আমাদের সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলার কোনো বিকল্প নেই। করোনার দ্বিতীয় ঢেউ থেকে বাঁচতে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।
ক্যাম্পেইনে অংশ নেয়া স্বেচ্ছাসেবী সংগঠনগুলো হলো-সমন্বয়, অনির্বাণ ক্লাব, মোমিনবাগ ক্লাব, চাঁটগাইয়া ব্লাড ব্যাংক, মানবতা, ইয়ুথ ভয়েস, বেটার ফিউচার বাংলাদেশ, স্বপ্নযাত্রী ফাউন্ডেশন, স্ট্যাটআপ চট্টগ্রাম, অগ্রগাহী, সিটিজি ব্লাড ব্যাংক, মানবিক চট্টলা, স্বপ্নে অগ্রযাত্রা সোসাইটি, তৃণমূল নাট্যদল, শেখ রাসেল ডিজিটাল ল্যাব চট্টগ্রাম, চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল, হোম হাসপাতাল, কানেক্ট দ্য ডটস, রোটারী ক্লাব অব চিটাগাং। এ সময় কাক্টেট দ্য ডটসের উদ্যোক্তা ও সিইও তানভীর শাহরিয়ার রিমন, ট্যুরিস্ট পুলিশের ডিআইজি মোসলেম উদ্দিন ও সমন্বয়কারী ফয়সাল কাশিম উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে চৌধুরীহাটে মাহফিল
পরবর্তী নিবন্ধকাপ্তাই লেকে ঝাঁকে ঝাঁকে পরিযায়ী পাখি