১২ জনের বিরুদ্ধে মামলা, আটক হয়নি কেউ

বাঁশখালীর কালীপুরে বাড়ি ভাঙচুর

বাঁশখালী প্রতিনিধি | রবিবার , ১৯ জুন, ২০২২ at ১০:৫১ পূর্বাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কালীপুরের নাথপাড়ায় গত শুক্রবার সকালে নারায়ন নাথ ও সুবল নাথের বাড়ি ভাঙচুরের ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা হয়েছে। নারায়ন নাথ বাদী হয়ে মামলা করার পর অভিযুক্ত আসামিদের আটকের জন্য পুলিশী অভিযান পরিচালনা করা হলেও কেউ আটক হয়নি।

মামলায় ইসলামুল হক প্রকাশ মাসুদ (৩৫), তার পিতা রেজাউল হক চৌধুরী প্রকাশ গিয়াস উদ্দিন (৫৫), আবু ছালেক (৪৫), মোহাম্মদ আমিন (২৭), সাহাব উদ্দিন (৩০), মো. আলম (২৮), গিয়াস উদ্দিন (৪২), মোর্শেদ আলী (৩৮), শহিদ উল্লাহ (৩৫), মো. ইকবাল (৩২), হুমায়ুন কবির বাবর (২৭), নুর উদ্দিনসহ (৩৩) ১২ জনকে আসামি করা হয়। মামলায় পূর্বের বিরোধসহ নির্বাচনকালীন হুমকি এবং বাড়ির মালামাল ও স্বর্ণাংকার লুটসহ ১০ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতির উল্লেখ করা হয়।

নাথ পাড়ায় বাড়ি ভাংচুরের ঘটনায় মামলা ও আসামি গ্রেফতারের ব্যাপারে রামদাশ হাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মোহাম্মদ সোলাইমান বলেন, এ ঘটনায় ১২ জনকে অভিযুক্ত করে মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করা হয়েছে। আসামিরা এলাকা ছাড়া হওয়াতে তাদের আটক করা যাচ্ছে না। তিনি বলেন, মামলার তদন্তকারি কর্মকর্তা বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত এসএম আরিফুর রহমান, আমি উনাকে সহযোগিতা করছি।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে গাছ উপড়ে ১২ পারিবার ক্ষতিগ্রস্ত
পরবর্তী নিবন্ধদুই সপ্তাহে আট দুর্ঘটনা ৪ প্রাণহানি, আহত ১৭