হালিশহরে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৩ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:৩৪ পূর্বাহ্ণ

নগরীর হালিশহর এলাকায় এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব, চট্টগ্রাম। গত মঙ্গলবার রাত সোয়া তিনটার দিকে নাথপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মীর বয়স (১৪)। সে নগরীর হালিশহর এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করে।

গ্রেপ্তারকৃতরা হলোনোয়াখালী জেলার সুবর্ণচর থানার সুবর্ণচর এলাকার আবুল কাসেমের ছেলে মো. ইব্রাহিম (২৬)। একই জেলার বসুর হাট থানার চরকলমী এলাকার আবুল কাসেমের ছেলে মো. সাকিব প্রকাশ শাকিল (২৩)

র‌্যাব৭ জানিয়েছেন, গ্রেপ্তার মো. ইব্রাহিম নগরীতে সিএনজি টেঙি চালায়। প্রায় আড়াই মাস পূর্বে ইব্রাহিমের সঙ্গে গার্মেন্টস কর্মীর পরিচয় হয়। এক পর্যায়ে গ্রেপ্তার ইব্রাহিম গার্মেন্টস কর্মীকে প্রেমের প্রস্তাব দেয়। গত ২৫ জানুয়ারি ইব্রাহিম গার্মেন্টস কর্মীকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে সীবিচ এলাকায় নিয়ে যায়। পরবর্তীতে নগরীর পতেঙ্গা থানার একটি আবাসিক হোটেলে নিয়ে যায়। সেখানে আগে থেকে অবস্থান করা তার সহযোগী শাকিলের সহায়তায় গার্মেন্টস কর্মীকে ধর্ষণ করে।

ঘটনাটি কাউকে না বলার জন্য গার্মেন্টস কর্মীকে ভয়ভীতি প্রদর্শন করা হয়। পরবর্তীতে ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী বাড়িতে এসে বিষয়টি তার পরিবারকে জানায়। পরে ভিকটিমের চাচা প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য র‌্যাব৭ এর অধিনায়ক বরাবরে অভিযোগ করেন। র‌্যাব৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, গার্মেন্টসকর্মীকে ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধশুধু ‘লি’ বাদ, ব্যাংকের নামের শেষে এখন থাকবে ‘পিএলসি’
পরবর্তী নিবন্ধঘরে রোহিঙ্গা যুবকের লাশ, দুই স্ত্রী উধাও