হাটহাজারীর মাদার্শায় শানে মুস্তফা কনফারেন্স

আজাদী অনলাইন | শনিবার , ৫ ডিসেম্বর, ২০২০ at ৪:১৬ অপরাহ্ণ

হাটহাজারী উপজেলার দক্ষিণ মাদার্শা ইউনিয়নে মাদার্শা সুন্নি জনতার উদ্যােগে আজিমুশশান শানে মুস্তফা (দ.) কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার রাতে ১৩ নং দক্ষিণ মাদার্শার মাদারীপুল চত্বরে অধ্যক্ষ ক্বারী নজরুল ইসলামের সভাপতিত্বে মাওলানা লিয়াকত আলী খাঁন ও মাওলানা জুবাইর আবেদীনের যৌথ পরিচালনায় শানে মুস্তফা কনফারেন্সে প্রধান অতিথি ছিলেন আল্লামা গাজী শফিউল আলম নেজামী।

বিশেষ অতিথি ছিলেন মিশর আল-আযহার বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি আল্লামা শায়খ সৈয়দ হাসান আল-আযহারী, চান্দগাঁও বাহির সিগন্যাল দরবারে বারীয়া শরীফের শাহাজাদা আল্লামা ছৈয়দ মোকাররম বারী, ঢাকা হাবিবিয়া শাহী জামে মসজিদের খতিব আল্লামা শায়খ আব্দুল মোস্তফা রাহীম আল-আযহারী ও মাওলানা মইমরান হাসান আল-কাদেরী,
এনাম রেজা কাদেরী, সৈয়দ মুহাম্মদ হারুনুর রসিদ প্রমুখ।

এতে বক্তারা বলেন, তরুণরাই আনতে পারে আগামীর সুশৃঙ্খল সমাজ ব্যবস্থা। দুর্নীতি, শোষণ ও হানাহানি মুক্ত সুশৃঙ্খল সমাজ গঠনে নবী মুহাম্মদ (দ.) এর দেখানো পথই একমাত্র মুক্তির পথ। সেই মুক্তির পথে তিনি তরুণদের জন্য অজস্র নিদর্শন রেখে গিয়েছেন। হিলফুল ফুযুল তেমনই এক নির্দেশনা। শুধু এই সংগঠনের পূর্ণাঙ্গ অনুসরণই পারে মানবজাতির মনন ও মানসিকতার পরিবর্তন।

পূর্ববর্তী নিবন্ধকুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুর
পরবর্তী নিবন্ধদেশে করোনাভাইরাসে আরও ৩৫ মৃত্যু