হাটহাজারীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত ১

হাটহাজারী প্রতিনিধি | শনিবার , ১৮ ডিসেম্বর, ২০২১ at ৭:২৭ পূর্বাহ্ণ

হাটহাজারীতে দুই সহোদরের উপর দুর্বৃত্তের ছুরিকাঘাতে মো. হোসেন (৪০) বাচা নামে এক ভাই মারা গেছে। এসময় মোমেন (৩৮) প্রকাশ কালু নামে অপর এক ভাই গুরুতর আহত হয়েছে। গতকাল শুক্রবার রাতে উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কালা বাদশাহ পাড়ায় এ ঘটনা ঘটে। তারা স্থানীয় মৃত লতু মিয়া মিস্ত্রির পুত্র।
আহত মোমেন এলাহী কালুর স্ত্রী আজাদীকে বলেন, এলাকার একটি চায়ের দোকানে তার স্বামী মোমেন প্রকাশ বাচা ও ভাসুর হোসেন প্রকাশ কালু বসে ছিলেন। হঠাৎ একদল দুর্বৃত্ত এসে তাদের উপর অতর্কিতভাবে হামলা চালিয়ে মারাত্মক আহত করে। রক্তাক্ত হয়ে তারা মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে উপস্থিত লোকজন তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের আঘাত গুরুতর হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে রাত সাড়ে ১০ টায় হোসেন বাচা মারা যান।
তিনি আরো বলেন, বেশ কিছুদিন ধরে স্থানীয়দের সাথে নিহত ও আহতের সাথে বিরোধ চলে আসছিল। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. তারেকুল মজিদ বলেন, আহত দুই ব্যক্তির অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার বিষয়ে জানতে চাইলে মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম এক ভাইয়ের মৃত্যুর ঘটনা গণমাধ্যমকে নিশ্চিত করেন। এখনো মামলা হয়নি। তবে অভিযুক্তদের আটকে পুলিশ মাঠে নেমেছে।

পূর্ববর্তী নিবন্ধসোনার বাংলা গড়ার শপথ
পরবর্তী নিবন্ধকক্সবাজারে কয়েক লাখ পর্যটক