সড়ক পার হতে গিয়ে সিএনজির ধাক্কায় বৃদ্ধ নিহত

মীরসরাইয়ে যুবকের মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর, ২০২২ at ১০:৩৮ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় সড়ক পার হতে গিয়ে সিএনজি অটোরিকশার ধাক্কায় আহমদ হোসেন (৬৫) নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড জান মোহাম্মদ পাড়া এলাকার মৃত রঞ্জু মিয়ার পুত্র। গতকাল সোমবার দুপুর দেড়টার দিকে উপজেলার মরিয়মনগর-রাণীর হাট সড়কের স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের জান মোহাম্মদ পাড়া এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় মোগলের হাট বাজারে সবজি বিক্রি করেন তিনি। দুপুরে বিক্রি শেষে বাড়িতে ভাত খেতে যাচ্ছিলেন, যাওয়ার সময় সড়ক পার হতে গিয়ে সিএনজি অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হন বৃদ্ধ আহমদ হোসেন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে নেন স্থানীয়রা। উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙের কর্তব্যরত চিকিৎসক উপমা সিংহ বলেন, আহত বৃদ্ধকে হাসপাতালের আনার ১৫ মিনিট পর তিনি মারা যান। তার মাথায় গুরুতর জখম হয়।
রাঙ্গুনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, অটোরিকশা চালককে আসামি করে থানায় মামলা হয়েছে। চালক পলাতক রয়েছেন, তবে সিএনজি অটোরিকশাটি জব্দ করা হয়েছে।
মীরসরাইয়ে যুবক নিহত : মীরসরাই প্রতিনিধি জানান, মীরসরাইয়ে মহাসড়ক পার হবার সময় দ্রুতগামী বাসের ধাক্কায় আহত যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় মারা যান মো. তোবারক হোসেন নয়ন (২২)। নিহত তোবারক উপজেলার ধুম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ছৈদিক হাজি বাড়ির মো. দুলাল মিয়ার ছেলে। জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় বারইয়ারহাট বাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি বাস তোবারককে ধাক্কা দিলে তিনি গুরুত আহত হন। এরপর তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করানো হয়। সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থা তিনি মারা যান। তোবারক বারইয়ারহাট বাজারের একটি দোকানে কাজ করতেন। জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ মোহাম্মদ আলমগীর বলেন, বাসের ধাক্কায় উক্ত যুবক আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওজন স্কেল প্রত্যাহার না হলে আন্দোলনের হুঁশিয়ারি
পরবর্তী নিবন্ধরাবার শিটকে কৃষিপণ্য ঘোষণার দাবি