সৌদি আরবে যাওয়া হলো না ফখরুদ্দিনের

সাতকানিয়া প্রতিনিধি | সোমবার , ২২ নভেম্বর, ২০২১ at ১০:০৮ অপরাহ্ণ

সৌদি আরবে যাওয়া হলো না প্রবাসী মো. ফখরুদ্দিনের(৩৫)। তার আগেই তিনি পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে।

দ্রুতগামী মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত হওয়া মোটরসাইকেল আরোহী সৌদি প্রবাসী মো. ফখরুদ্দিন ১৬ দিন অচেতন থাকার পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

গত ৬ নভেম্বর রাতে সাতকানিয়ার চারা বটতল এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় আহত হওয়ার পর আজ সোমবার (২২ নভেম্বর) সকাল ৮টার দিকে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান।

নিহত ফখরুদ্দিন সাতকানিয়া পৌরসভার ৯নং ওয়ার্ডের গোয়াজরপাড়ার আবদুল মাবুদের পুত্র। ফখরুদ্দিনের আগামী মাসের ১ম সপ্তাহে সৌদি আরবে চলে যাওয়ার কথা ছিল।

পুলিশ ও এলাকাবাসী জানান, গত ৬ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে প্রবাসী মো. ফখরুদ্দিন ও তার বন্ধু লোহাগাড়ার পুঠিবিলা ইউনিয়নের দক্ষিণ পুঠিবিলা তাঁতীপাড়ার আজিজুর রহমানের পুত্র মো. শফিকুল ইসলাম মোটরসাইকেলযোগে সাতকানিয়ার কেরানীহাট থেকে লোহাগাড়ায় যাচ্ছিলেন।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়াস্থ চারা বটতল এলাকায় পৌঁছার পর দ্রুতগামী একটি মাইক্রোবাসের ধাক্কায় তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন।

পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে সাতকানিয়ার কেরানীহাটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত মো. ফখরুদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।

নিহতের জেঠাতো ভাই মো. ওসমান গণি জানান, গুরুতর আহত অবস্থায় ফখরুদ্দিনকে প্রথমে চমেক হাসপাতালে নেয়া হয়। পরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১৬ দিন অচেতন থাকার পর চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, ফখরুদ্দিনের আগামী মাসের ১ম সপ্তাহে সৌদি আরবে চলে যাওয়ার কথা ছিল।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আবদুর রব জানান, মাইক্রোবাসের ধাক্কায় সৌদি আরব প্রবাসী মো. শফিকুল ইসলাম ঘটনার দিন মারা গিয়েছিলেন। ওইদিন গুরুতর আহত হয়েছিলেন সৌদি প্রবাসী ফখরুদ্দিন।

তিনি ১৬ দিন চিকিৎসাধীন থাকার পর আজ সকালে মারা গেছেন। ঘাতক মাইক্রোবাসটি ইতিমধ্যে আটক করা হয়েছে। এছাড়া এ ঘটনায় একটি মামলাও দায়ের করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে খেলতে গিয়ে পুকুরে পড়ে শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে ফ্রিজ থেকে আগুনে পুড়ল বসতঘর