সোনার বাংলা গড়ে তোলার প্রস্তুতি নিতে হবে

দেওয়ানহাট সিটি কর্পোরেশন কলেজে পুরস্কার বিতরণকালে মেয়র

| রবিবার , ১৯ ডিসেম্বর, ২০২১ at ১০:৫২ পূর্বাহ্ণ

চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর এদেশের মানুষ বিশেষ করে একটি প্রজন্মকে বিকৃত ইতিহাস সম্পর্কে ধারণা দেয়া হয়েছে। ভুল ইতিহাস, বিকৃত ইতিহাস দিয়ে সাময়িক লাভবান হওয়া যায়, কিন্তু প্রকৃত ইতিহাস শত বছর পর হলেও কথা বলবেই।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা গ্রহণ করে প্রকৃত ইতিহাস জানার ব্যবস্থা করেছেন। আমাদের আগামী প্রজন্মকে প্রকৃত ইতিহাস সম্পর্কে জ্ঞান আহরণ করে বঙ্গবন্ধুর সেই প্রত্যাশিত সোনার বাংলা গড়ে তোলার প্রস্তুতি নিতে হবে।
গতকাল শনিবার দেওয়ান হাট সিটি কর্পোরেশন কলেজে আলোচনা সভা ও বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দেওয়ান হাট সিটি কর্পোরেশন কলেজ পরিচালনা কমিটির সভাপতি কাউন্সিলর মোহাম্মদ জাবেদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন প্যনেল মেয়র মো. গিয়াস উদ্দিন, কাউন্সিলর আবদুস সালাম মাসুম, প্রধান শিক্ষা কর্মকর্তা লুৎফুন নাহার।
বক্তব্য দেন, অধ্যক্ষ জিনু আরা বেগম, কলেজ পরিচালনা পরিষদের সদস্য মো. ইব্রাহিম, মমতাজ বেগম, মো. শফিউল আজম, মো. ইদ্রিস কাজেমী, বিনোদ বিহারী প্রমুখ। শেষে প্রধান অতিথি সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধষষ্ঠ ধাপে ২১৯ ইউপিতে ভোট ৩১ জানুয়ারি
পরবর্তী নিবন্ধসিপিবি ষোলশহর শাখার সম্মেলন