সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাণ্ডারীর ওরশ উপলক্ষে প্রশাসনিক সমন্বয় সভা

| বৃহস্পতিবার , ২২ ডিসেম্বর, ২০২২ at ৭:১২ পূর্বাহ্ণ

গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (ম.)’র আয়োজন ও ব্যবস্থাপনায় মাইজভাণ্ডারী তরিকার প্রবর্তক হযরত সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাণ্ডারী (ক.) এর ১১৭তম বার্ষিক ওরশ আগামী ১০ মাঘ (২৪ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে প্রশাসনিক সমন্বয় সভা গতকাল বুধবার গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সম্মেলন কক্ষে ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির রাহমান সানির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

প্রশাসনিক সমন্বয় সভায় অতিথি ছিলেন গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (ম.) ও নায়েব সাজ্জাদানশীন সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী (ম.)। এছাড়া সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এটিএম কামরুল ইসলাম, ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আদিল মাহমুদ, ফটিকছড়ি উপজেলা পল্লী বিদ্যুৎ, ফায়ার সার্ভিস ও বিভিন্ন সরকারী দপ্তরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় আগামী ১০ মাঘ গাউছুল আজম মাইজভাণ্ডারীর ১১৭তম ওরশ উদযাপন উপলক্ষে ভক্তদের নিরাপত্তা বিধান এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ ছাড়াও সাদা পোশাকে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েনের সিদ্ধান্ত হয়।

এছাড়া মাইজভাণ্ডার সুপারভিশন কমিটির উদ্যোগে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা ও ভিডিও চিত্র ধারণের মাধ্যমে সার্বক্ষণিক নজরদারির ব্যবস্থা করা হবে। বিভিন্নস্থানে প্রয়োজনীয় গাড়ি পার্কিংসহ অতিথিদের প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে থাকা, সময়মতো জামাত সহকারে নামাজ আদায়, বিশুদ্ধ পানীয় জল, স্বাস্থ্যসম্মত স্যানিটেশন, আলোকসজ্জা এবং প্রয়োজনীয় ওষুধসহ বিশেষজ্ঞ ডাক্তারের ব্যবস্থা করার সিদ্ধান্ত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে ভুয়া ডাক্তারকে লাখ টাকা অর্থদণ্ড
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় প্রবাসীর পাসপোর্ট-টিকেট ছিনতাই, যুবক গ্রেপ্তার