লোহাগাড়ায় প্রবাসীর পাসপোর্ট-টিকেট ছিনতাই, যুবক গ্রেপ্তার

লোহাগাড়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২২ ডিসেম্বর, ২০২২ at ৭:১৩ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় প্রবাসীর পাসপোর্ট, বিমানের টিকেট ও টাকা ছিনতাইয়ের ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলার সদর ইউনিয়নের হাবিলাশ সিকদার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তার মো. আবু সৈয়দ (২৫) সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের গোল মোহাম্মদ পাড়ার আবদুস শুক্কুরের পুত্র।

জানা যায়, গতকাল সকালে পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান এলাকার নিজ বসতঘর থেকে সৌদি আরব যাওয়ার উদ্দেশ্যে বের হন প্রবাসী শাহজাহান। সিএনজি অটোরিকশাযোগে উপজেলা সদর বটতলী স্টেশনের আসার পথে ঘটনাস্থলে পৌঁছালে ৮/৯ জন ছিনতাইকারী গাড়িটি থামায়। এরপর অটোরিকশায় থাকা সবাইকে মারধর এবং ছোরা ও লোহার লাঠি দিয়ে আঘাত করতে উদ্যত হয়।

এক পর্যায়ে ছিনতাইকারীরা প্রবাসীর কাছ থেকে পাসপোর্ট, বিমানের টিকেট ও টাকা ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আবু সৈয়দ নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। তবে ঘটনার ঘন্টাখানেকের মধ্যে এক ছিনতাইকারীর বসতঘর থেকে প্রবাসীর পাসপোর্ট ও বিমানের টিকেট উদ্ধার করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, ছিনতাইয়ের ঘটনায় মামলা রুজু প্রক্রিয়াধীন। ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেপ্তারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার গ্রেপ্তার আবু সৈয়দকে আদালতে সোপর্দ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধসৈয়দ আহমদ উল্লাহ মাইজভাণ্ডারীর ওরশ উপলক্ষে প্রশাসনিক সমন্বয় সভা
পরবর্তী নিবন্ধউন্নত জীবনযাত্রার জন্য পরিকল্পিত নগরায়ণ আবশ্যক