সুশান্তের মৃত্যু তদন্তে নতুন মোড় সিদ্ধার্থ গ্রেপ্তার

| শনিবার , ২৯ মে, ২০২১ at ৪:৪৮ পূর্বাহ্ণ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নতুন মোড় নিয়েছে। এবার প্রয়াত অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে হায়দরাবাদ থেকে গ্রেপ্তার করল নারকোটিঙ কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শুরু থেকেই সিবিআই এবং এনসিবির নজরে ছিলেন সিদ্ধার্থ। একাধিকবার জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডেকে পাঠায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলো। সুশান্তের মৃত্যুবার্ষিকীর ঠিক আগেই তদন্তের নতুন দিক খুলে গেল।
এনসিবির কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে মুম্বাইয়ের সংবাদমাধ্যমকে জানান, খুব শিগগিরই আদালতে তোলা হবে সিদ্ধার্থকে। এর আগেও তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল এনসিবি এবং সিবিআই। একাধিকবার ঘণ্টার পর ঘণ্টা জেরা করা হয় তাকে। গত বছর এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অভিনেতার মৃত্যু তদন্তে নামলে সামনে উঠে আসে মাদক সংশ্লিষ্টতার বিষয়।
সুশান্তের সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন সিদ্ধার্থ। অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীরও ঘনিষ্ঠ বন্ধু হয়ে ওঠেন তিনি। সুশান্তের মৃত্যুর পর রিয়ার কল রেকর্ড থেকে দেখা গিয়েছিল ওই বছরে সিদ্ধার্থের সঙ্গে প্রায় ১০০ বার কথা হয়েছে তার। বন্ধুর মৃত্যুর পর তাকে নিয়ে তদন্তকারী সংস্থা এবং সংবাদমাধ্যমের কাছে একাধিকবার কথা বললেও এই প্রসঙ্গ এড়িয়ে যান সিদ্ধার্থ।

পূর্ববর্তী নিবন্ধআসছে হৃদয় খানের ‘আবেগী এ মন’
পরবর্তী নিবন্ধবাগানপ্রেমী আঁখি আলমগীর