সুবিধাবঞ্চিতদের মাঝে কোরবানির মাংস বিতরণ

| রবিবার , ১৭ জুলাই, ২০২২ at ১১:০৩ পূর্বাহ্ণ

খুলশী কলোনি ঝাওতলা রেল গেট এলাকায় বস্তিবাসী, অসচ্ছল, দরিদ্র এবং হোপ স্কুলের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে গতকাল শনিবার কোরবানির রান্না করা মাংস বিতরণ ও খাবার বিতরণ করা হয়। হোপ ফাউন্ডেশন প্রতিবছরের মতো বড় ডেক্সিতে কোরবানি রান্না দেখতে আসে অসচ্ছল পরিবারের অনেকেই। বড় বড় ডেক্সি তো দুরের কথা, কোরবানির মাংসই যাদের ভাগ্য জুটেনি তাদের জন্য হোপ ফাউন্ডেশনের এমন উদ্যোগ। কারণ ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। ঈদের এই আনন্দ ভাগাভাগি করে নিতে উপস্থিত ছিলেন হোপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইমরান সাঈদ রবিন, আশিক ইতাজ, নাজমুল ইসলাম অনিক, আসিবুর রহমান, রাদিয়া আজিজ, নূর মোহাম্মদ মেহেদী, আল মাহমুদ আরো অনেকে।

স্মাইল বাংলাদেশ : সামজিক সংগঠন স্মাইল বাংলাদেশের উদ্যোগে কুড়িগ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত ৮৮র চরে একটি গরু কোরবানি দিয়ে ১০০ পরিবারের মাঝে মাংস বিতরণ ও পোরার চরে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ দেয়া হয়। স্মাইল বাংলাদেশ পরিচালক নজরুল ইসলাম জয় বলেন, ঈদের দুই দিন আগে আমাদের টিম রওনা হয় কুড়িগ্রামের উদ্দেশ্য রাস্তায় প্রচুর জ্যাম থাকায় প্রায় ৪০ ঘন্টা লাগে পৌঁছাতে।

সকাল বেলা চরে ঈদের জামাত শেষ করে ১টি গরু কোরবানি দেয়া হয় এরপর ১ কেজি করে এলাকার ১০০ পরিবারের মাঝে মাংস বিতরণ করা হয় ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে পূনর্বাসনের জন্য নগদ অর্থ বিতরণ। এ সময় উপস্থিত ছিলেন স্মাইল বাংলাদেশ পরিচালক নজরুল ইসলাম জয়, স্মাইল বাংলাদেশ কার্যকারী সদস্য সায়েদ ফাহিম, সাংবাদিক যাহানুর রহমান খোকন, জাহেদুল ইসলাম সহ আরো অনেকে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাউজান পৌরসভা যুবদলের বিক্ষোভ মিছিল
পরবর্তী নিবন্ধবোয়ালখালীতে ফুটপাত থেকে ১৬ অবৈধ স্থাপনা উচ্ছেদ