সীতাকুণ্ডে যুবলীগ নেতা হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

সীতাকুণ্ড প্রতিনিধি | রবিবার , ১৭ এপ্রিল, ২০২২ at ৪:৫৮ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে যুবলীগ নেতা দাউদ সম্রাট হত্যা মামলার দুই আসামিকে প্রায় তিন বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ডের ভুঁইয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল শনিবার র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার এ তথ্য জানিয়েছেন। গ্রেপ্তারকৃতরা হলেন মীরসরাই থানার বাতালিয়া গ্রামের নুরুল মোস্তফার ছেলে মো. মামুন ওরফে ডাকাত মামুন (২২) ও সীতাকুণ্ড পৌরসভার মধ্যম মহাদেবপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মো. নুরুল হুদা (২৫)।
র‌্যাব জানায়, হত্যাকাণ্ডের পর থেকে এজাহারনামীয় মূল আসামি মো. মামুন ও মো. নুরুল হুদা পলাতক ছিলেন। প্রায় সাড়ে তিন বছর ধরে বিভিন্ন স্থানে পালিয়ে বেড়াচ্ছিলেন তারা। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে র‌্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত ছিলো। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সীতাকুণ্ডে তাদের অবস্থান শনাক্ত করে র‌্যাবের একটি টিম সেখান থেকে তাদের গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদেরকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, ২০১৮ সালের ৩১ ডিসেম্বর সীতাকুণ্ড পৌরসভার ৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি দাউদ সম্রাটকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পরদিন ২০১৯ সালের ১ জানুয়ারি তার মা জেবুন্নেসা বাদী হয়ে সীতাকুণ্ড থানায় ১৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়। এর কিছুদিন পর ডিবি আদালতে চার্জশিট দাখিল করে।

পূর্ববর্তী নিবন্ধকারাগারে মায়ের সঙ্গে ৬৩ নির্দোষ শিশু
পরবর্তী নিবন্ধজেট ফুয়েলের দাম দেড় বছরে বেড়েছে ১১৭%