সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে দিনমজুরের মৃত্যু

সীতাকুণ্ড প্রতিনিধি | শুক্রবার , ১৯ এপ্রিল, ২০২৪ at ৭:৩১ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে এক দিনমজুর প্রাণ হারিয়েছেন। গতকাল বৃহস্পতিবার ভোরে সীতাকুণ্ড পৌর সদর এলাকার রেললাইনে এ ঘটনা ঘটে। নিহত দিনমজুরের নাম আব্দুল মান্নান (৫০)। তিনি ভোলার লালমোহন উপজেলার মৃত সিদ্দিকের পুত্র।

নিহত মান্নানের স্ত্রী আকলিমা আক্তার বলেন, আমার স্বামী একজন দিনমজুর। প্রতিদিন কাজ করে ঘরে ফেরেন। কিন্তু গতরাতে তিনি ফেরেননি। ধারণা করেছিলাম দূরে কোথাও হয়ত কাজে গিয়েছেন। কিন্তু বৃহস্পতিবার সকাল ১০টার পর আমার ৯ বছরের মেয়ে বাইরে থেকে দৌঁড়ে এসে বলেমা, রেললাইনে কার জানি লাশ পড়ে আছে। গিয়ে দেখো তো আব্বুর লাশ কি না? তখন সেখানে গিয়ে দেখি নিথর দেহ থেকে মাথা পুরোটাই বিচ্ছিন্ন। পরে স্বামীর লুঙ্গি ও জুতা দেখে লাশ শনাক্ত করি। তিনি আরও বলেন, আমার দুটি মেয়ে। কীভাবে এখন আমার সংসার চলবে। এতিম দুই মেয়েকে নিয়ে আমি কোথায় যাব।

সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমজাদ আলী চৌধুরী বলেন, কয়টার দিকে কাটা পড়েছে তা নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভোরবেলায় চট্টগ্রামমুখী লাইনে এ ঘটনা ঘটে। ভোর থেকে চট্টগ্রামমুখী লাইনে বেশ কয়েকটি ট্রেন গিয়েছে। তাই কোন ট্রেনে কাটা পড়েছে তা বলা যাচ্ছে না। এ বিষয়ে রেলওয়ে পুলিশ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

পূর্ববর্তী নিবন্ধভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত
পরবর্তী নিবন্ধকর্ণফুলী নদীতে নৌকায় সিগারেটের আগুন, দগ্ধ ২