সিঙ্গাপুর আওয়ামী লীগ নেতার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

আজাদী অনলাইন | রবিবার , ২৭ ডিসেম্বর, ২০২০ at ৩:২৮ পূর্বাহ্ণ

কুমিল্লা জেলার বরুড়া উপজেলার খোশবাস ইউনিয়নের, খোশবাস উচ্চ বিদ্যালয় মাঠে গত ২৬ ডিসেম্বর বিকাল ৪টায় অসহায় এবং শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের উদ্বোধন করেন সিঙ্গাপুর আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা এবং খোশবাস ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ব্যবসায়ী ও সমাজসেবক মো. মনিরুজ্জামান(মানিক)।
প্রথম পর্যায়ে শীতার্ত ৫৫০টি পরিবারের মধ্যে এই কম্বল বিতরণ করা হবে এবং পর্যায়ক্রমে এই কম্বল বিতরণ কর্মসূচি চলমান থাকবে।
মো. মনিরুজ্জান (মানিক) বলেন, “দেশ এবং সমাজের প্রতি প্রতিটি নাগরিকের দায়িত্ব আছে। তাই আমার নিজ দায়বদ্ধতা থেকে আমি সমাজের এবং এলাকার মানুষের জন্য সবসময় কাজ করেছি, ছুটে এসেছি এবং আগামী দিনেও কাজ করতে চাই।” বিগত দিনগুলোতে তিনি তার এলাকায় সব ধরনের পরিস্থিতিতে অসহায় মানুষের জন্য কাজ করেছেন।
করোনাকালীন সময়ে তিনি অসহায় মানুষের জন্য উপহার সামগ্রী বিতরণ সহ ঈদ, পূজা এবং দুর্যোগকালীন সময়েও মানুষের মধ্যে উপহার সামগ্রী নিয়ে ছুটে এসেছেন।
তার এমন মানবিক কাজের কারণে এলাকার মানুষ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চান।
কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুল ইসলাম। সভাপতিত্ব করেন মো. মনিরুজ্জামান (মানিক)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন লিংকন, ভাইস-চেয়ারম্যান রোটা. কামাল হোসেন, গালিমপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. রবিউল ইসলাম।
মনিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খোশবাস উচ্চ বিদ্যালয় ও কলেজ-এর অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আলী, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, ৬নং ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেন, মো. গণি মিয়া, মো. ফরিদ উদ্দিন ফটিক সহ অন্যান্যরা।
কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুল ইসলাম বলেন, “সামাজিক দায়বদ্ধতা থেকে মো. মনিরুজ্জামান (মানিক) কম্বল বিতরণের অনুষ্ঠানের মধ্যে দিয়ে সুবিধাবঞ্চিত মানুষের পাশে যেভাবে দাঁড়িয়েছেন আমরা উপজেলা প্রশাসন চাই তিনি সবসময় মানবতার কল্যাণে কাজ করে যাবেন।”

পূর্ববর্তী নিবন্ধরিভলবার বিক্রি করতে গিয়ে গ্রেফতার শিল্প পুলিশের কন্সটেবল
পরবর্তী নিবন্ধবছরে ১০০ কোটি টাকা আয়ের কর্মপরিকল্পনা