সাতকানিয়ায় ছুরিকাঘাতে আহত দুই

সাতকানিয়া প্রতিনিধি | শুক্রবার , ৪ ডিসেম্বর, ২০২০ at ৫:৪৬ পূর্বাহ্ণ

সাতকানিয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই যুবক আহত হয়েছেন। আহতরা হলেন- আবু সুফিয়ান (২৩) ও আব্দুল আহাদ (৩০)। গত বুধবার রাতে উপজেলার বাজালিয়া বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা এখন চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
স্থানীয় ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন রাত নয়টার দিকে বাজালিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মীর পাড়ার আহমদ কবির চৌধুরীর ছেলে আবু সুফিয়ান ও একই এলাকার আব্দুল মাবুদ মীরের ছেলে আব্দুল আহাদ স্থানীয় একটি হোটেলে নাস্তা খাওয়ার পর দাঁড়িয়ে দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় শাকিল, শাকিব ও দেলোয়ারের নেতৃত্বে ৭-৮ জনের একটি গ্রুপ সেখানে এসে সুফিয়ান ও আহাদের সাথে কথা কাটাকাটিতে লিপ্ত হয়। এক পর্যায়ে তারা সুফিয়ান ও আহাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় ব্যবসায়ীরা আহত সুফিয়ান ও আহাদকে উদ্ধার করে কেরানিহাটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে দুজনকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধঅফিস সরিয়ে ক্যান্টিন
পরবর্তী নিবন্ধআজ থেকে খুলে দেয়া হচ্ছে শিল্পকলা একাডেমি