সাতকানিয়ায় অতিরিক্ত মদপানে একজনের মৃত্যু

সাতকানিয়া প্রতিনিধি | শনিবার , ২৪ অক্টোবর, ২০২০ at ২:৫৯ অপরাহ্ণ

সাতকানিয়ায় সড়কের পাশে পড়ে থাকা অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তার নাম ওসমান গনি প্রকাশ কানা ওসমান (৫৪)। আজ শনিবার সকালে কেরানীহাট-বান্দরবান সড়কের হলুদিয়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি উপজেলার বাজালিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের উত্তর বাজালিয়ার মৃত গুনু মিয়ার ছেলে। এলাকাবাসীর ধারনা অতিরিক্ত মদপানের কারনে তার মৃত্যু হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, শনিবার সকালে কেরানীহাট-বান্দরবান সড়কের সাতকানিয়া অংশের হলুদিয়া এলাকায় সড়কের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে সাতকানিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

বাজালিয়া ইউপি চেয়ারম্যান তাপস কান্তি দত্ত জানান, ওসমান নিয়মিত মদপান করতো। ঘটনার দিন রাতে হয়তো অতিরিক্ত মদপান করেছে। মদপানের পর বৃষ্টিতে ভিজেছে। এছাড়া যেখানে লাশ পাওয়া গেছে সেখানে সড়কের উপর বৃষ্টির পানি জমে ছিল। মদপানের পর সড়কের পাশে জমে থাকা পানিতে পড়েও মৃত্যু হতে পারে।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবুল কালাম আজাদ জানান, কেরানীহাট-বান্দরবান সড়কের হলুদিয়া এলাকায় সড়কের পাশে লাশ পড়ে থাকতে দেখে লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও পরিবারের লোকজন জানিয়েছেন, ওসমান নিয়মিত মদ পান করতো। তার মৃত্যুর বিষয়ে পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোন ধরনের অভিযোগ নাই।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় মোটরসাইকেল চোরের রডের আঘাতে যুবক নিহত
পরবর্তী নিবন্ধনাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে রোহিঙ্গার মৃত্যু