সন্দ্বীপ পৌর নির্বাচনে আ.লীগ মেয়রপ্রার্থী মোক্তাদের মাওলার কর্মীসভা

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ৭ জানুয়ারি, ২০২১ at ১:৫৯ পূর্বাহ্ণ

সন্দ্বীপ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোক্তাদের মাওলা সেলিমের ৪ নং ওয়ার্ডের নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। কর্মী সভার পূর্বে বিভিন্ন ওয়ার্ড থেকে আগত কর্মী ও সমর্থকরা মুহুর্মুহু করতালীতে মিছিল করতে করতে কর্মী সভায় এসে সেটিকে জনসভায় রুপান্তর করে ফেলে।

৬ জানুয়ারি পূর্ব হরিশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন। সভায় সভাপতিত্ব করেন ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পৌরসভা নৌকা মার্কার নির্বাচন পরিচালনা পরিষদের আহবায়ক অধ্যক্ষ জামিল ফরহাদ, সদস্য সচিব জাহাঙ্গীর আলম, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল মাওলা, সাংগঠনিক সম্পাদক প্রভাষক ফসিউল আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহফুজুর রহমান সুমন সহ আরো অনেকে।

সভায় প্রধান অতিথি বলেন, নির্বাচনে মোক্তাদের মাওলা সেলিমকে বিপুল ভোটে নির্বাচিত করে পৌরসভার উন্নয়নে সুযোগ তৈরি করে দেবেন। পাশাপাশি অন্য সকল কাউন্সিলররা স্বতস্ফূর্তভাবে নির্বাচনে অংশগ্রহণ করে নিজের কাজ করতে গিয়ে অন্যদের সাথে কোন প্রকার খারাপ মনোভাব পোষণ করলে সেদিনই আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নেবো।

মেয়র প্রার্থী সেলিম বলেন, আপনারা আমার জন্য দোয়া ও আশির্বাদ করে আমার নৌকা প্রতীক আনা নিশ্চিত করেছেন। এজন্য আমি আপনাদের সকলের কাছে কৃতজ্ঞতা। আর ১৬ তারিখ শেষ চেষ্টা করে আমাকে নির্বাচিত করার অনুরোধ রইলো।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় গুঁড়িয়ে দেয়া হলো অবৈধ দুই ইটভাটা
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা