শেখ রাসেল জাগরুক হয়ে থাকবে সকল শিশু-কিশোরের কাছে

আলোচনা সভায় মেয়র

আজাদী প্রতিবেদন | বুধবার , ১৯ অক্টোবর, ২০২২ at ১০:৪৩ পূর্বাহ্ণ

ঘাতকের নির্মম আঘাতে শুধু শেখ রাসেল নয় দেশের কোটি কোটি শিশুর হৃদয়কে ঝাঁঝরা করে দিয়েছে বলে মন্তব্য করেছেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, সেদিন মানবিক, নৈতিক ও ধর্মীয় মূল্যবোধ এবং মানবাধিকারের আন্তর্জাতিক সনদ, আইসিও শিশু সনদ, জাতিসংঘের শিশু সনদ ও ইসলামে শিশু অধিকার সব কিছুকেই কলঙ্কিত করা হয়েছিল।

রাসেল সকল শিশু-কিশোরের কাছে জাগরুক হয়ে থাকবে। রাসেলের রক্তের ঋণ পরিশোধের মধ্য দিয়ে আমাদের শিশুদের জন্য নিরাপদ বিশ্ব গড়ে তুলতে হবে। শেখ রাসেল দিবস উপলক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও শিক্ষার্থীদের মাঝে মেয়র মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। গতকাল চট্টগ্রাম ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন চসিকের শিক্ষা স্ট্যান্ডিং কমিটির সভাপতি ড. নিছার উদ্দিন আহমদ মঞ্জু, প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন, সমাজ কল্যাণ স্ট্যান্ডিং কমিটির সভাপতি কাউন্সিলর আবদুস সালাম মাসুম, কাউন্সিলর নাজমুল হক ডিউক, মোহাম্মদ ইসমাইল, আবুল হাসনাত মো. বেলাল, আবদুল মান্নান, নুরুল আমিন, সংরক্ষিত কাউন্সিলর জেসমিন পারভীন জেসী, শাহীন আক্তার রোজী, সচিব খালেদ মাহমুদ, প্রধান শিক্ষা কর্মকর্তা লুৎফুন নাহার, কুসুম কুমারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক চম্পা মজুমদার। উপস্থিত ছিলেন মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মাহাজন, শিক্ষা কর্মকর্তা উজালা চাকমা, উপ-সচিব আশেক রসুল চৌধুরী টিপু, অতিরিক্ত প্রধান হিসাব রক্ষণ কর্মতর্কা হুমায়ুন কবির চৌধুরী।

পূর্ববর্তী নিবন্ধফ্যাশন ডিজাইন এন্ড টেকনোলজি বিভাগের ওরিয়েন্টেশন প্রোগ্রাম
পরবর্তী নিবন্ধআপনাদের দিন কেমন যাচ্ছে? জানতে চান মেহজাবীন