আপনাদের দিন কেমন যাচ্ছে? জানতে চান মেহজাবীন

| বুধবার , ১৯ অক্টোবর, ২০২২ at ১০:৪৪ পূর্বাহ্ণ

ব্যস্ততার মাঝেই কমবেশি ফেসবুকে সরব থাকেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ভালো লাগার নানা মুহূর্ত, অনুভূতি ভক্তদের সঙ্গে ফেসবুকে ভাগাভাগি করেন এই তারকা। বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন মেহজাবীন। গেলো ২০ বছর ধরে সেখানে অনুষ্ঠিত হয়ে আসছে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্সের জামাইকা অ্যামাজুরা হলে বসেছিল এবারের আসর। সেখানেই অংশ নিতেই তার যুক্তরাষ্ট্র সফর। খবর বাংলানিউজের।

যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও সেখানকার ব্যস্ততার ফাঁকে জানতে চাইলেন ভক্তদের দিনকাল কেমন যাচ্ছে? সামাজিকমাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করে এই অভিনেত্রী লেখেন, আপনাদের দিন কেমন যাচ্ছে? তার এই পোস্টে সাড়া দিয়েছেন দেড় হাজারের বেশি ভক্ত। তারা তাদের বর্তমান অবস্থা কমেন্ট বক্সে জানিয়েছেন।

এদিকে, সমপ্রতি ‘উই সামিট ২০২২’-এ ‘জয়ী সম্মাননা’ পেয়েছেন মেহজাবীন। গেল ১৫ অক্টোবর সন্ধ্যায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্মাননা দেওয়া হয়। তবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না মেহজাবীন। নির্মাতা ইমরাউল রাফাত তার পক্ষে এই সম্মাননা গ্রহণ করেন। রাফাতের পরিচালনায় ‘ফ্রিল্যান্সার নাদিয়া’ টেলিফিল্মে অভিনয়ের জন্য এই সম্মাননা পেয়েছেন মেহজাবীন। এ বছর দুটি ক্যাটাগরিতে ২০ নারীকে সম্মাননা প্রদান করা হয়। সমাজের বিভিন্ন স্তরে গুরুত্বপূর্ণ ভুমিকা পালনের জন্য পেলেন ১০ জন। এ তালিকায় মেহজাবীন ছাড়াও অভিনেত্রী বাঁধন ও শমী কায়সারও এই সম্মাননা পেয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধশেখ রাসেল জাগরুক হয়ে থাকবে সকল শিশু-কিশোরের কাছে
পরবর্তী নিবন্ধঢাকার পর্দায় দ্য রক!