লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি | বুধবার , ৩০ মার্চ, ২০২২ at ১:৪৩ অপরাহ্ণ

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনার দশ দিন পর মোবারক আলী বাবুল (৫৫) নামের আহত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার (৩০ মার্চ) ভোরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত বাবুল সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রশিদের পাড়ার মৃত নুর আহমদের পুত্র ও ৪ সন্তানের জনক। তিনি পেশায় রেফ্রিজারেটর মেকানিক ছিলেন। স্থানীয় ইউপি সদস্য শাহ আলম লিটন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ২০ মার্চ বিকেলে লোহাগাড়া সদর ইউনিয়নে ইউসুফ এন্ড সন্স ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক পারাপার হবার সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল বাবুলকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রæত উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় নগরীর এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। প্রায় তিন দিন চিকিৎসাসেবা দেয়ার পরও অবস্থার উন্নতি না হওয়ায় আশংকাজনক অবস্থায় তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করেন।

চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান। দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীও গুরতর আহত হন বলে জানা গেছে। তবে তার নাম-ঠিকানা পাওয়া যায়নি।

এ ব্যাপারে তাদের কাছে কোন তথ্য নেই বলে জানান দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম।

পূর্ববর্তী নিবন্ধমঙ্গোলিয়ার সাথে ড্র বাংলাদেশের
পরবর্তী নিবন্ধস্বাধীনতা দিবসে ক্রীড়ানুষ্ঠান